• মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর ২০২০, ০৬:২৮ পূর্বাহ্ন
  • বাংলা বাংলা English English

শ্যামনগরে হেলথ স্বেচ্ছাসেবকদের মাল্টিপারপাস প্রশিক্ষণ

রনজিৎ বর্মন, শ্যামনগর (সাতক্ষীরা)
প্রকাশ হয়েছে : সোমবার, ১৪ সেপ্টেম্বর ২০২০ | ১২:০১ am
                             
                                 
শ্যামনগরে মাল্টিপারপাস প্রশিক্ষণের উদ্বোধন করছেন উপজেলা চেয়ারম্যান এস এম আতাউল হক দোলন।

সাতক্ষীরার শ্যামনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আয়োজনে নিজস্ব হল রুমে উপজেলার ৪১টি কমিউনিটি ক্লিনিকের নির্ধারিত ২৯২ জন মাল্টিপারপাস হেলথ ভলেন্টিয়ারদের ব্যাচ ভিত্তিক প্রশিক্ষণ কার্যক্রমের উদ্বোধন করা হয়।

রবিবার সকালে প্রশিক্ষণের উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি উপজেলা চেয়ারম্যান এস এম আতাউল হক দোলন। প্রধান অতিথি বক্তব্যে বলেন বাংলাদেশের সফল প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা বাংলাদেশের প্রত্যন্ত এলাকার মানুষের স্বাস্থ্য সেবার কথা চিন্তা করে জাতির পিতার স্বপ্ন বাস্তবায়নের লক্ষে ওয়ার্ড পর্যায়ে কমিউনিটি ক্লিনিক স্থাপন করেন। সকল পর্যায়ের মানুষ যেন স্বাস্থ্য সেবা পায় সে লক্ষে সরকার কাজ করে যাচ্ছে। তিনি সকল স্বেচ্ছাসেবকদের মানুষের স্বাস্থ্য সেবা নিশ্চিত করার জন্য আহব্বান জানান।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ অজয় কুমার সাহার সভাপতিত্বে প্রশিক্ষণ উদ্বোধনীতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা শাকির হোসেন।

প্রশিক্ষক হিসাবে বক্তব্য রাখেন মেডিকেল অফিসার ডাঃ বিপ্লব কুমার দে, ডাঃ তেীহিদুর রহমান, দেবীপুর কমিউনিটি ক্লিনিকের সিএইচসিপি অনিরুদ্ধ কর্মকার সম্পদ,সিএইচসিপি রবিউল ইসলাম প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন
  • 1
    Share


এই বিভাগের আরো খবর