• মঙ্গলবার, ০৩ অগাস্ট ২০২১, ০৫:৫২ পূর্বাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
শিগগির বাংলাদেশে ‘কোভ্যাক্সিন’র ট্রায়াল চালাতে চায় ভারত সাতক্ষীরায় জুলাই মাসে করোনায় ১৫, উপসর্গে ২০৫ জনের মৃত্যু গোবিন্দগঞ্জ ছিনতাইকৃত মহিষ আক্কেলপুরে উদ্ধার রবিউল এবার পেল সুচিকিৎসার ব্যবস্থা, সমাজসেবা থেকে পেল আর্থিক সহায়তা বোয়ালমারীতে জেলা পরিষদ বানিজ্যিক ভবনের কক্ষ থেকে দেশীয় অস্ত্র উদ্ধার সুন্দরগঞ্জে টিকা সম্প্রসারণে অবহিতকরণ সভা মাধবপুরে কঠোর নজরদারিতে এসিল্যান্ড অভিযানে ১৩টি মামলায় জরিমানা সেই পরিত্যক্ত ঘরেই মারা গেলেন জনপ্রিয় শিক্ষক যত্রতত্র ফেলা হচ্ছে বর্জ্য, হুমকির মুখে পরিবেশ বকশীগঞ্জে ৩৩৩ ফোন ও খুদে বার্তা পাঠিয়ে খাদ্য সহায়তা পেয়েছেন ১৪০০ পরিবার!

শ্যামনগর আড়পাঙ্গাশিয়া পিএন স্কুলের সভাপতি দোলনকে সম্মাননা

রনজিৎ বর্মন, শ্যামনগর (সাতক্ষীরা)
প্রকাশ হয়েছে : বৃহস্পতিবার, ১৫ জুলাই ২০২১ | ৯:৩৯ pm
                             
                                 

সাতক্ষীরার শ্যামনগর উপজেলায় আড়পাঙ্গাশিয়া পিএন মাধ্যমিক বিদ্যালয়ের এসএমসির সভাপতি উপজেলা পরিষদ চেয়ারম্যান এস এম আতাউল হক দোলন নির্বাচিত হওয়ায় বিদ্যালয়ের পক্ষ থেকে সম্মাননা প্রদান করা হয়।

বৃহস্পতিবার সকালে আড়পাঙ্গাশিয়া পিএন মাধ্যমিক বিদ্যালয়ের হল রুমে বিদ্যালয়ের সাবেক সভাপতি ও সাবেক প্রধান শিক্ষক অসীম কুমার জোয়ারদ্দারের সভাপতিত্বে সম্মাননা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড, যশোর কতৃক মনোনয়নকৃত বিদ্যালয়ের সভাপতি এস এম আতাউল হক দোলন।

প্রধান অতিথি বক্তব্যে করোনা কালিন সময়ে শিক্ষার্থী ,শিক্ষক ও অভিভাবকদের স্বাস্থ্য সুরক্ষার বিষয়, বিদ্যালয়ের অবকাঠামোগত উন্নয়ন সহ অন্যান্য বিষয়ে গুরুত্বারোপ করেন।

অনুষ্ঠানে প্রধান অতিথিকে বিদ্যালয়ের পক্ষ থেকে সম্মাননা ক্রেষ্ট প্রদান করেন বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক দেবাশিষ জোয়ারদ্দার।

স্বাগত বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক সৌমিত্র কুমার জোয়ারদ্দার। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন বিদ্যালয়ের এসএমসি সদস্যবৃন্দ।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগের আরো খবর