• বৃহস্পতিবার, ০৪ মার্চ ২০২১, ০৮:২৯ পূর্বাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
গৌরীপুরে ছাত্র ইউনিয়নের মশাল মিছিল ও প্রতিবাদ সমাবেশ চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতির উদ্যোগে বসন্ত উৎসবের আয়োজন বিজিবি মহাপরিচালকের শ্যামনগর থানা ও শিকারী পচাব্দী গাজীর বন্দুক পরিদর্শন শ্যামনগর দেবীপুর কমিউনিটি ক্লিনিক পরিদর্শনে বিভাগীয় পরিচালক স্বাস্থ্য বিভাগ চুনারুঘাটের সাতছড়ি থেকে ১৮ টি রকেট লাঞ্চার উদ্ধার নাটেরে প্রশাসনের সহায়তায় বিক্রি হওয়া শিশুকে ফিরে পেলেন মা ফুলজান সাতক্ষীরায় হঠাৎ করেই বাস চলাচল বন্ধ, ভোগান্তিতে যাত্রীরা ধর্মপাশায় ইউপি সদস্য আবুল কাশেম মহত উদ্যোগে রাস্তা মেরামত  নাটোরে গঠনতন্ত্র বিরোধী কর্মকান্ড বন্ধে বকুল এমপি’কে সর্তক করে চিঠি দিয়েছে জেলা আ’লীগের সেক্রেটারি  সুনামগঞ্জে ৫শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ

জাতির পিতার ভাস্কর্য ভাংচুর ও অসম্মানের প্রতিবাদে

শ্যামনগর উপজেলা প্রশাসনের মানববন্ধন ও সমাবেশ

রনজিৎ বর্মন, শ্যামনগর (সাতক্ষীরা)
প্রকাশ হয়েছে : শনিবার, ১২ ডিসেম্বর ২০২০ | ৯:৪২ pm
                             
                                 

শনিবার সকালে সাতক্ষীরার শ্যামনগর উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা প্রশাসনের সকল সরকারি কর্মকর্তা ও কর্মচারীবৃন্দের অংশ গ্রহণে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য ভাংচুর ও বঙ্গবন্ধুকে অসম্মানের প্রতিবাদে উপজেলা পরিষদ চত্তরে মানববন্ধন ও সমাবেশের আয়োজন করেন।

“জাতির পিতার সম্মান রাখবো মোরা অম্লান” এই প্রতিপাদ্যকে সামনে রেখে মানববন্ধন চলাকালিন সময়ে শ্যামনগর উপজেলা নির্বাহী অফিসার আ.ন.ম আবুজর গিফারীর সভাপতিত্বে বক্তব্য রাখেন উপজেলা সহকারী কমিশনার ভূমি মোঃ আব্দুল হাই সিদ্দিকী, উপজেলা কৃষি অফিসার এস এম এনামুল ইসলাম, সিনিয়র উপজেলা মৎস্য অফিসার তুষার মজুমদার, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার নুরমোহাম্মদ তেজারত, শ্যামনগর থানার অফিসার ইনচার্জ নাজমুল হুদা, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা আজিজুল হক, উপজেলা তৃতিয় শ্রেণি কর্মচারীদের পক্ষে কবির হোসেন , চতুর্থ শ্রেণি কর্মচারীদের পক্ষে আলম প্রমুখ।

উপজেলা নির্বাহী অফিসার আ.ন.ম আবুজর গিফারী বক্তব্যে বলেন জাতির পিতাকে নিয়ে কোন প্রকার ষড়যন্ত্র সহ্য করা হবে না। তিনি বলেন জাতির পিতার কারণেই বাঙ্গালী বিশে^র বুকে মাথা উচু করে দাঁড়াতে পেরেছে। আজ স্বাধীনতা পেয়েছি , সরকারি কর্মকর্তা কর্মচারী হতে পেরেছি, উন্নত জীবন যাপন করতে পারছি জাতির পিতার জন্যই।

অন্যান্য বক্তারা বক্তব্যে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য ভাংচুর ও বঙ্গবন্ধুকে অসম্মানে জড়িতদের সর্বোচ্চ শাস্তির দাবীর জানান।

মানববন্ধন ও সমাবেশে উপজেলা প্রশাসনের সকল স্তরের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন
  • 2
    Shares


এই বিভাগের আরো খবর