• বৃহস্পতিবার, ২৪ জুন ২০২১, ০৯:১২ পূর্বাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে লক্ষ্মীপুরে জেলা পরিষদের কেক কাটা ও আলোচনা সভা মণিরামপুরের সেরা ষাঁড়ের দাম ১৫ লাখ টাকা বাংলাদেশের টিকা উৎপাদনের সক্ষমতা রয়েছে : প্রধানমন্ত্রী গৌরীপুর আওয়ামীলীগের ৭২ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত বিভিন্ন কর্মসুচীর মধ্যে দিয়ে বাগেরহাটে আওয়ামীলীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত শ্রীপুর ইউনিয়ন পরিষদের উদ্যোগে হতদরিদ্রদের মাঝে নগদ টাকা বিতরণ ফুলবাড়িয়ায় আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত মণিরামপুরে কঠোর লকডাউন: ১৩ দোকানির জরিমানা শাহজাদপুর প্রেসক্লাবের দ্বি-তল ভবন উদ্বোধন করলেন এমপি স্বপন পাঁচ হাসপাতালে দৌড়াদৌড়ি, শ্বাসকষ্টে শিক্ষকের মৃত্যু

শ্যামনগর দেবীপুর কমিউনিটি ক্লিনিকে বঙ্গবন্ধু কর্ণার উদ্বোধন

রনজিৎ বর্মন, শ্যামনগর (সাতক্ষীরা)
প্রকাশ হয়েছে : বৃহস্পতিবার, ১৮ মার্চ ২০২১ | ৪:১৪ pm
                             
                                 

সাতক্ষীরার শ্যামনগর উপজেলায় বুধবার বিকাল ৪টায় শ্যামনগর সদর ইউপির দেবীপুর কমিউনিটি ক্লিনিকে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে বঙ্গবন্ধু কর্ণার উদ্বোধন করা হয়।

বঙ্গবন্ধু কর্ণারের উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি সাতক্ষীরা-৪ আসনের এমপি এস এম জগলুল হায়দার। প্রধান অতিথি বক্তব্যে বর্তমান সরকারের স্বাস্থ্য সেবা উন্নয়নের বিভিন্ন দিক উল্লেখ করে বলেন প্রত্যন্ত এলাকায় কমিউনিটি ক্লিনিক গুলি মানুষের দোর গোড়ায় স্বাস্থ্য সেবা পেীঁছে দিচ্ছে। তিনি দেবীপুর ক্লিনিককে মডেল ক্লিনিক উল্লেখ করে এই উদ্যোগকে স্বাগত জানান এবং উদ্ভাবনী কার্যক্রম দেখে সন্তুষ্টি প্রকাশ করেন।

দেবীপুর কমিউনিটি ক্লিনিকের সিএইচসিপি অনিরুদ্ধ কর্মকার সম্পদের সঞ্চালনায় ও ক্লিনিকের সকল উদ্ভাবনীমূলক কার্যক্রম অবহিত করণের মধ্য দিয়ে অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন ক্লিনিকের সভাপতি ইউপি সদস্য শেখ মাসুদুর রহমান, নকশীকাঁথার পরিচালক চন্দ্রিকা ব্যানার্জী, প্রভাষক মোশারাফ হোসেন, ক্লিনিকের ভূমিদাতা রাজেন্দ্র মন্ডল প্রমুখ।

আলোচনা পরবর্তী বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে প্রধান অতিথি কেক কাটেন এবং ক্লিনিকের সকল কার্যক্রম ঘুরে ঘুরে দেখেন।

উল্লেখ্য যে দেবীপুর কমিউনিটি ক্লিনিক একটি মডেল ক্লিনিক হিসাবে স্বাস্থ্য অধিদপ্তর থেকে ইতিমধ্যে উল্লেখ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগের আরো খবর