• রবিবার, ০৭ মার্চ ২০২১, ০৮:৪৩ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English

শ্রীপুরে আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবস পালিত

লেলিন জাফর, মাগুরা
প্রকাশ হয়েছে : বুধবার, ৯ ডিসেম্বর ২০২০ | ৭:১৫ pm
                             
                                 

“শেখ হাসিনার বারতা–নারী পুরুষ সমতা, কমলা রঙের বিশ্বে নারী–বাধার পথ দেবেই পাড়ি”– এই শ্লোগান নিয়ে আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবস ২০২০ উদযাপন উপলক্ষে আলোচনা সভা ও জয়িতাদের সংবর্ধনা প্রদান অনুষ্ঠান ৯ডিসেম্বর (বুধবার) দুপুরে মাগুরা শ্রীপুরের স্থানীয় উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা সহকারি কমিশনার (ভূমি ) হাসিনা মমতাজের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শ্রীপুর উপজেলা নির্বাহী অফিসার মোঃ ইয়াছিন কবীর।

শ্রীপুর উপজেলা প্রশাসন ও উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয় কর্তৃক আয়োজিত এবং উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা তাহমিনা আফরোজের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শ্রীপুর থানার অফিসার ইনচার্জ আলী আহমেদ মাসুদ, শ্রীপুর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মোছা: নার্গিস সুলতানা, শ্রীপুর সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ মসিয়ার রহমান, শ্রীপুর প্রেস ক্লাবের সভাপতি মুসাফির নজরুল প্রমুখ।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোঃ আশরাফ হোসেন পল্টু, জয়িতা শিরিনা আক্তার,মহিলা বিষয়ক কার্যালয়ের প্রধান প্রশিক্ষক নুরুন্নাহার নুরী। এছাড়া আরও উপস্থিত ছিলেন উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা শফিউল ইসলাম, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা কোহিনুর জাহান, মহিলা বিষযক কার্যালয়ের প্রশিক্ষক নাহিদা আক্তার সহ আরো অনেকে।

অনুষ্ঠানের শেষ পর্বে শিক্ষা ও চাকুরী ক্ষেত্রে শিরিনা আখতার, সফল জননী নারী মোছা: সালেহা বেগম, নির্যাতনের বিভীষিকা মুছে নতুন উদ্যোমী শাহানা খাতুন ও সমাজ উন্নয়নে শিখা রানী বিশ্বাসকে সম্মাননা ক্রেস্ট ও সার্টিফিকেট প্রদান করা হয়।

সংবাদটি শেয়ার করুন
  • 5
    Shares


এই বিভাগের আরো খবর