• রবিবার, ০৭ মার্চ ২০২১, ০৮:৪৪ পূর্বাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
সাতক্ষীরায় ৪০০ বছরের পুরাতন স্বর্ণ স্বদৃশ্যের রাধা-রানী মুর্তি উদ্ধার শ্যামনগরে মাদক ইভটিজিং বাল্য বিবাহ প্রতিরোধে থানা পুলিশের সভা সাতক্ষীরা প্রেসক্লাব নির্বাচনে সম্মিলিত সাংবাদিক ঐক্য পরিষদের বাপী-সুজন প্যানেল বিজয়ী চুয়েটে তিনদিনব্যাপী পুরকৌশল বিষয়ক আন্তর্জাতিক কনফারেন্স সম্পন্ন তাহিরপুর সীমান্তে মদসহ ১ ব্যবসায়ী গ্রেফতার দেশের নদ-নদীর প্রাণ ফিরিয়ে আনার কাজ করে যাচ্ছে সরকার -পানিসম্পদ প্রতিমন্ত্রী প্রতারণা মামলায় গ্রেফতার নাচোলের মিলন ইবি’র ডেভেলপমেন্ট স্টাডিজ বিভাগের নতুন সভাপতি নিয়োগ সিংগাইরে স্ত্রী হত্যার দায় স্বীকার করলেন স্বামী রামগঞ্জে আগুনে ক্ষতিগ্রস্থ ১৫ পরিবারের পাশে কেন্দ্রীয় যুবদল নেতা ইমাম হোসেন

শ্রীপুরে করোনা টিকা প্রদান কার্যক্রমের উদ্বোধন

লেলিন জাফর, মাগুরা
প্রকাশ হয়েছে : রবিবার, ৭ ফেব্রুয়ারী ২০২১ | ৬:২৪ pm
                             
                                 

ব্যাপক উৎসাহ ও উদ্দীপনার মধ্য দিয়ে মাগুরার শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রবিবার করোনা টিকা প্রদান কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে। শ্রীপুর উপজেলা নির্বাহী অফিসার মোঃ ইয়াছিন কবীর প্রধান অতিথি হিসেবে এ উদ্বোধনী অনুষ্ঠানে উদ্স্থিত ছিলেন । এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ রঈসউজ্জামান, শ্রীপুর প্রেস ক্লাবের সভাপতি মুসাফির নজরুল, দ্বারিয়াপুর ইউপি চেয়ারম্যান জাকির হোসেন কাননসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

শুরুতে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ রঈসউজ্জামান প্রথম টিকা গ্রহণ করেন । পরে ইপিআই টেকনিশিয়ান তুষার কান্তি ঢালি ও আমলসার ইউনিয়নের সিএইচসিপি লিখনুজ্জামানকে টিকা প্রদান করা হয়। টিকা প্রদান করেন সিনিয়র স্টাফ নার্স টুম্পা রায় ও আফিফা খাতুন ।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ রঈসউজ্জামান জানান, এ পর্যন্ত উপজেলার প্রায় ৩ শতাধিক ব্যক্তি নিবন্ধন করেছে। এ টিকাদান কার্যক্রম বাস্তবায়নের জন্য উপজেলার ৪৪ জনকে স্বেচ্ছাসেবক হিসেবে প্রশিক্ষণ প্রদান করা হয়েছে । টিকা প্রদানের জন্য তিনটি টিকাদান কেন্দ্র প্রস্তুত রাখা হয়েছে।

উপজেলা নির্বাহী অফিসার মোঃ ইয়াছিন কবীর বলেন, পর্যায়ক্রমে উপজেলার সকল নাগরিককে টিকা প্রদান করা হবে। সকলকে স্বতঃস্ফূর্তভাবে নিবন্ধন করার জন্য তিনি আহবান জানান।

এদিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে স্থানীয় দ্বারিয়াপুর ইউপি চেয়ারম্যান জাকির হোসেন কানন নিবন্ধন বুথ চালু করেছেন। জনসাধারণ স্বতঃস্ফূর্তভাবে নিবন্ধন করছেন ।

সংবাদটি শেয়ার করুন
  • 58
    Shares


এই বিভাগের আরো খবর