• মঙ্গলবার, ০৩ অগাস্ট ২০২১, ০৭:০৩ পূর্বাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
শিগগির বাংলাদেশে ‘কোভ্যাক্সিন’র ট্রায়াল চালাতে চায় ভারত সাতক্ষীরায় জুলাই মাসে করোনায় ১৫, উপসর্গে ২০৫ জনের মৃত্যু গোবিন্দগঞ্জ ছিনতাইকৃত মহিষ আক্কেলপুরে উদ্ধার রবিউল এবার পেল সুচিকিৎসার ব্যবস্থা, সমাজসেবা থেকে পেল আর্থিক সহায়তা বোয়ালমারীতে জেলা পরিষদ বানিজ্যিক ভবনের কক্ষ থেকে দেশীয় অস্ত্র উদ্ধার সুন্দরগঞ্জে টিকা সম্প্রসারণে অবহিতকরণ সভা মাধবপুরে কঠোর নজরদারিতে এসিল্যান্ড অভিযানে ১৩টি মামলায় জরিমানা সেই পরিত্যক্ত ঘরেই মারা গেলেন জনপ্রিয় শিক্ষক যত্রতত্র ফেলা হচ্ছে বর্জ্য, হুমকির মুখে পরিবেশ বকশীগঞ্জে ৩৩৩ ফোন ও খুদে বার্তা পাঠিয়ে খাদ্য সহায়তা পেয়েছেন ১৪০০ পরিবার!

শ্রীপুরে গ্রীন ভয়েসের উদ্যোগে জনসচেতনতামূলক প্রচার,লিফলেট ও মাস্ক বিতরন

লেলিন জাফর, মাগুরা
প্রকাশ হয়েছে : বুধবার, ১৪ জুলাই ২০২১ | ৯:৪৬ pm
                             
                                 

মাগুরায় বৈশ্বিক মহামারি করোনা ভাইরাসের সংক্রমন প্রতিরোধে শ্রীপুর উপজেলা গ্রীন ভয়েসের পক্ষ থেকে হ্যান্ড মাইকিংয়ের মাধ্যমে জনসচেতনতা মূলক প্রচার ও মাস্ক বিতরন কর্মসূচি পালন করা হয়েছে।
১৪ জুলাই বুধবার সকালে শ্রীপুর উপজেলা কেন্দ্রীয় জামে মসজিদ সংলগ্ন সড়কের ঐতিহাসিক বটতলার চৌরাস্তা মোড়ে কর্মসূচির উদ্ভোধন করা হয়। উদ্ভোধন করেন শ্রীপুর উপজেলা নির্বাহী অফিসার লিউজা-উল-জান্নাহ। এসময় তিনি সংগঠনের স্বেচ্ছাসেবকদের সাথে বাজারে যাতায়াত জনগণ ও দোকান মালিকদের মাঝে জনসচেতনতা মূলক লিপলেট ও মাস্ক বিতরন করা হয়। এ সময় আইনশৃঙ্খলা বাহিনীর দ্বায়িত্বে থাকা সেনা সদস্যদের একটি টিম জনসচেতনতা মূলক কাজের প্রশংসা করে সার্বিক দিক নির্দেশনা প্রদান করেন।
কর্মসূচিতে উপস্থিত ছিলেন বিশিষ্ট সাংবাদিক ও সেবক মোঃ সাইফুল্লাহ, আলোকিত সামাজিক উন্নয়ন সংস্থার চেয়ারম্যান মোঃ জাহিদুল ইসলাম জুয়েল,সাংবাদিক লেলিন জাফর, গ্রীন ভয়েস শ্রীপুর উপজেলা শাখার প্রধান সমন্বয়ক উম্মে জুবাইদা লিমা। এছাড়াও উপজেলা গ্রীন ভয়েসের সদস্য খান শাহরিয়ার খুশবু, আব্দুর রশিদ মোল্লা,আসাদুর জামান,আল-ইমরান, কুতুবউদ্দিন, সাদ্দাম হোসেন, দীপান্বিতা মোহনা, সানজিদা ইসলাম,তাহিমা আজম,সুব্রত শিকদারসহ উপজেলা গ্রীন ভয়েসের সদস্যবৃন্দ উপস্থিত ছিলো।
শ্রীপুর উপজেলা গ্রীন ভয়েসের পক্ষ থেকে উম্মে যুবাইদা লিমা জানান, বর্তমান সময়ে লকডাউন শিথিলকরন ও ঈদ উপলক্ষে মানুষের যাতায়াত বেড়ে যাওয়ায় জন সাধারণের মাঝে সামাজিক দুরত্ব বজায় রাখা ও মাস্ক ব্যবহারে উৎসাহ প্রদানের জন্য শ্রীপুর উপজেলা গ্রীন ভয়েসের পক্ষ থেকে আজকের কর্মসূচি। ঈদের আগ পর্যন্ত বিভিন্ন ভাবে আমাদের এ কর্মসূচি অব্যাহত থাকবে ইনশাআল্লাহ।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগের আরো খবর