• শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ০৭:২০ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English

শ্রীপুরে ফ্রী মেডিকেল ক্যাম্পে রোগীদের উপছে পড়া ভিড়

লেলিন জাফর, মাগুরা
প্রকাশ হয়েছে : শুক্রবার, ৬ নভেম্বর ২০২০ | ২:৪৯ pm
                             
                                 

মাগুরার শ্রীপুর সরকারি কলেজ চত্বরে ৬ নভেম্বর( শুক্রবার )সকালে স্বাস্থ্যবিধি মেনে ফ্রী মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে। ‘নিজ বাড়ি নিজ হাসপাতাল করোনামুক্ত বাংলাদেশ’ প্রকল্পের আওতায় ইনসেপ্টা ফার্মাসিউটিক্যালস্ লিমিটেড এ ক্যাম্পের আয়োজন করে। মাগুরার জেলা প্রশাসক ড. আশরাফুল আলম এ ফ্রী মেডিকেল ক্যাম্পের উদ্বোধন করেন।

উদ্বোধনী অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন দেশবরেণ্য বক্ষব্যাধি ও মেডিসিন বিশেষজ্ঞ এবং ইনজিনিয়াস হেলথ কেয়ার-এর চেয়ারম্যান ডাঃ রাশিদুল হাসান, শ্রীপুর উপজেলা নির্বাহী অফিসার মোঃ ইয়াছিন কবীর, ইনসেপ্টা ফার্মাসিউটিক্যালস্ লিমিটেডের উপ-মহাব্যবস্থাপক (প্রশাসন) জাহিদুল আলম, শ্রীপুর সরকারি কলেজের অধ্যক্ষ নির্মল কুমার সাহা, সদর ইউপি চেয়ারম্যান মোঃ মশিয়ার রহমানসহ আরো অনেকে।
বিশিষ্ট সাংবাদিক জাহিদ রহমানের সঞ্চালনায় উদ্বোধনী অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন মাগুরা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক শামীম আহমেদ খান, শ্রীপুর প্রেস ক্লাবের সভাপতি মুসাফির নজরুল,সাংবাদিক আবু বাসার আখন্দ,সাংবাদিক মোঃ সাইফুল্লাহ, রাশেদ খাঁন, লেনিন জাফর,জুয়েল রানা, বিশিষ্ট সমাজেসেবক মৃধা খলিলুর রহমান প্রমুখ।
ফ্রী ক্যাম্পে দেশবরেণ্য বক্ষব্যাধি ও মেডিসিন বিশেষজ্ঞ ও ইনজিনিয়াস হেলথ কেয়ার-এর চেয়ারম্যান ডাঃ রাশিদুল হাসানের নেতৃত্বে একদল চিকিৎসক ফুসফুস ও ঠান্ডাজনিতরোগ সহস্রাধিক রোগিকে বিনামূল্যে ব্যবস্থাপত্র, পরীক্ষা-নিরীক্ষা ও ঔষধ প্রদান করা হয়।

সংবাদটি শেয়ার করুন
  • 124
    Shares


এই বিভাগের আরো খবর