• বুধবার, ০৩ মার্চ ২০২১, ০১:১৫ পূর্বাহ্ন
  • বাংলা বাংলা English English

শ্রীপুরে ‘মানবতার দেয়াল’- এর পক্ষ থেকে শীতবস্ত্র বিতরণ

লেলিন জাফর, মাগুরা
প্রকাশ হয়েছে : শুক্রবার, ২২ জানুয়ারী ২০২১ | ১১:০১ pm
                             
                                 

মাগুরার শ্রীপুর উপজেলা উপজেলার সোনাতুন্দি সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে ২২ জানুয়ারী (শুক্রবার) বিকেলে স্থানীয় ‘মানবতার দেয়াল’ সংগঠনের উদ্যোগে গরীব ও দুঃস্থ পরিবারের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে । এ উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় মাহফুজুর রহমান ডাবলুর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুক্তিযুদ্ধ প্রজন্ম লীগ পল্লবী থানার সভাপতি ও বিশ্ব সন্ত্রাস বিরোধী সংগঠন-এর ঢাকা মহানগর উত্তরের সভাপতি সোহানির রহমান প্রবাল। বিশেষ অতিথি ছিলেন শ্রীপুর প্রেস ক্লাবের সভাপতি মুসাফির নজরুল, সব্দালপুর ইউনিয়ন ৯ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি খবির হোসেন, সাধারণ সম্পাদক মুন্সী নুরুজ্জামান প্রমুখ ।

সংগঠনের সদস্য মোজাম্মেল হোসেন উজিরের সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ইউপি সদস্য আবুল কাশেম, যুবলীগ নেতা ও সমাজসেবক মোঃ জিবলু মোল্যা, সাংবাদিক বিকাশ বাড়াড়, লেনিন জাফর, তাসিন জামান, স্থানীয় সমাজসেবক আকিদুল ইসলাম, রাজনুর আলম রাজন চৌধুরী,মুন্সী জিপলু প্রমুখ।
অনুষ্ঠানে স্থানীয় ১০০ জন গরীব ও দুঃস্থ পরিবার এবং সোনাতুন্দী হাফেজীয়া মাদ্রাসা ও এতিমখানার ৫০ জন ছাত্রকে একশত ৫০ কম্বল প্রদান করা হয়।

সংবাদটি শেয়ার করুন
  • 37
    Shares


এই বিভাগের আরো খবর