• মঙ্গলবার, ১১ মে ২০২১, ০২:৪৮ পূর্বাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম

শ্রীপুর নুরে আলম মোল্লার পক্ষ হতে পৌর ৩ নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থীর ঈদের শুভেচ্ছা

মোঃ আবু তাহের, গাজীপুর
প্রকাশ হয়েছে : শুক্রবার, ৩১ জুলাই ২০২০ | ৯:০৪ pm
                             
                                 

গাজীপুর ৩ আসনের সংসদ সদস্য ও গাজীপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুহাম্মদ  ইকবাল হোসেন সবুজ এমপি এবং শ্রীপুর পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জনাব মোঃ নূরে আলম মোল্লা এর পক্ষ হতে শ্রীপুর পৌর ৩ নং ওয়ার্ড কাউন্সিলর পদপ্রার্থী এসএম মোজাম্মেল হক ধর্মপ্রাণ মুসলমান এবং শ্রীপুর পৌর ৩ নং ওয়ার্ডের সর্বস্তরের জনগণকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন।

মোজাম্মেল হক বলেন, পবিত্র ঈদুল আজহা মুসলমান ধর্মের একটি অন্যতম স্মরণীয় দিন তবে এবারের ঈদুল আজহার ঈদ একটু ব্যতিক্রম হবে কারণ মহামারী করোনাভাইরাস প্রাদুর্ভাবের কারণে সারাদেশে দীর্ঘদিন লকডাউন থাকার কারণে মানুষের স্বচ্ছল অবস্থা ভালো না তবে এরই মাঝে চারো দিকে বানভাসি বন্যায় মানুষের অবস্থা অনেকটাই ছিন্নমূল অনেকেই ঘর  থেকে বাহিরে ঘরের ভিতর পানির বসবাস সেজন্য এবারের ঈদ আনন্দ থেকে কষ্টের কারণ বেশি।

তবে আমি আমার ব্যক্তিগতভাবে  সকল বিদ্যমান দের প্রতি অনুরোধ করবো আপনারা এই মহাদুর্যোগ পবিত্র ঈদুল আযহা উপলক্ষে যে যতটুকু সম্ভব গরিব-দুঃখী এবং সাধারণ মানুষের পাশে দাঁড়ানোর জন্য অনুরোধ জানাবো।

মোজাম্মেল হক আরও বলেন সর্বশেষ সামনে আসতেছে শ্রীপুর পৌরসভার নির্বাচন এই নির্বাচনে আমি আমার শ্রীপুর পৌর ৩ নং ওয়ার্ডের একজন সন্তান হিসেবে আমি আমার ওয়ার্ডের সর্বস্তরের মানুষের ভালোবাসা নিয়ে এবং তাদের দোওয়া নিয়ে তাদের খেদমতে জীবন উৎসর্গ করতে চাই এজন্য আমি আমার পুরো ৩ নং ওয়ার্ডের সর্বস্তরের জনগণের দোয়া ও সমর্থন প্রত্যাশী। এবং সর্বশেষ সকলকে দোয়া ও ভালোবাসা পবিত্র ঈদের শুভেচ্ছা ও ঈদ মোবারক।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগের আরো খবর