• রবিবার, ২৯ নভেম্বর ২০২০, ০৩:৩৬ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
আলফাডাঙ্গায় স্কুল ছাত্রী ধর্ষণের অভিযোগে মামলা, গ্রেপ্তার ১ ইবি শাখা’র আলোর দিশা বাংলাদেশ পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা স্বচ্ছতা গ্রুপের পক্ষ থেকে বেকার যুবককে চটপটি বিক্রির ভ্যানগাড়ি প্রদান লক্ষ্মীপুরে সেলাই মেশিন ও রিকশা বিতরণ মতলবে পুলিশ ও জনসাধারণের মাঝে করোনা সুরক্ষা সামগ্রী বিতরণ বিশ্বম্ভরপুরে মাঠ দিবস ও রিভিউ ডিসকাশন অনুষ্ঠিত শেখ কামাল আইটি ট্রেনিং সেন্টারের’ নির্মাণকাজ উদ্বোধন করলেন প্রতিমন্ত্রী পলক শাহজাদপরে স্বাস্থ্য সহকারীদৈর কর্ম বিরতি বকশীগঞ্জে অনির্দিষ্টকালের কর্ম বিরতিতে স্বাস্থ্য সহকারীরা কর্ণফুলী নদীর নাব‍্যতা বাড়াতে সমীক্ষা পরিচালনার উদ্যোগ

শ্রীপুর সরকারি কলেজের ম্যাগাজিন-এর মোড়ক উন্মোচন ও বঙ্গবন্ধু কর্নার উদ্বোধন

লেলিন জাফর, মাগুরা
প্রকাশ হয়েছে : রবিবার, ১ নভেম্বর ২০২০ | ৬:৪৯ pm
                             
                                 

মাগুরার শ্রীপুর সরকারি কলেজের ম্যাগাজিন ‘আমরা করব জয়-৩’-এর মোড়ক উন্মোচন ও বঙ্গবন্ধু কর্নারের উদ্বোধন করা হয়েছে। ১নভেম্বর (রবিবার) দুপুরে মাগুরা-১ আসনের সংসদ সদস্য এ্যাড. সাইফুজ্জামান শিখর প্রধান অতিথি হিসেবে এ মোড়ক উন্মোচন ও বঙ্গবন্ধু কর্নারের উদ্বোধন করেন।
কলেজের অধ্যক্ষ নির্মল কুমার সাহার সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান মিয়া মাহমুদুল গনি শাহিন, উপজেলা নির্বাহী অফিসার মোঃ ইয়াছিন কবীর, কলেজের প্রাক্তন ছাত্র ও খুলনা জেলা পরিষদের প্রধান নির্বাহী মোঃ আসাদুজ্জামান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম আজাদ, সাধরণ সম্পাদক হুমাউনুর রশিদ মুহিত প্রমুখ।
কলেজের ইংরেজি বিভাগের প্রভাষক অপূর্ব মিত্রের সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন সদর ইউপি চেয়ারম্যান মোঃ মশিয়ার রহমান, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার ইকরাম আলী বিশ্বাস, শ্রীপুর প্রেস ক্লাবের সভাপতি মুসাফির নজরুল, আমলসার ইউপি চেয়ারম্যান সেবানন্দ বিশ্বাস, শ্রীকোল ইউপি চেয়ারম্যান মোস্তাসিম বিল্লাহ সংগ্রাম, দ্বারিয়াপুর ইউপি চেয়ারম্যান জাকির হোসেন কানন, উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি শিশির শিকাদার প্রমুখ।
প্রধান অতিথির বক্তব্যে সাইফুজ্জামান শিখর বলেন, দীর্ঘদিন ধরে শ্রীপুর আমাদের নেতৃত্ব দিয়ে আসছে। বিশেষ করে শিক্ষাক্ষেত্রে এ উপজেলার সুনাম দীর্ঘকালের। অনেক আগে থেকেই শ্রীপুর কলেজের সুনাম রয়েছে এবং সে ধারা অব্যাহত রাখতে হবে।
আলোচনা সভা শেষে অত্র কলেজের প্রভাষক(তথ্য ও যোগাযোগ প্রযুক্তি) আনোয়ার সাদাতের উপস্থাপনায় ‘বঙ্গবন্ধুর জীবন ও কর্মে’র উপর নির্মিত একটি ডকুমেন্টারি প্রদর্শন করা হয়। পরে তিনি আধুনিক বিজ্ঞান ভবনের তিনতলায় ‘বঙ্গবন্ধু কর্নার’ উদ্বোধন করেন।
সংবাদটি শেয়ার করুন
  • 1
    Share


এই বিভাগের আরো খবর