• রবিবার, ১৭ অক্টোবর ২০২১, ০২:৫৩ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম

সন্ত্রাসী হামলায় ছাত্রলীগ নেতা নিহত

মোঃ আবু তাহের, গাজীপুর
প্রকাশ হয়েছে : শুক্রবার, ২৩ জুলাই ২০২১ | ১১:২১ pm
                             
                                 

সন্ত্রাসী হামলায় গুরুতর আহত গাজীপুরের শ্রীপুর উপজেলা ছাত্রলীগের সভাপতি প্রার্থী সৈয়দ মাসুম আহমেদ (২৪) চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

শুক্রবার (২৩ জুলাই) ভোরে ঢাকার ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরো সায়েন্স হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। নিহত ছাত্রলীগ নেতা শ্রীপুর পৌর এলাকার বেড়াইদেরচালা গ্রামের মৃত আবুল হোসেনের ছেলে।

এবিষয়ে স্বজনরা জানান, বুধবার (২১ জুলাই) দিবাগত রাত ৩টার দিকে শ্রীপুর পৌর এলাকার বেড়াইদেরচালা গ্রামে অজ্ঞাতনামা ১০-১২ জন ছাত্রলীগ নেতা মাসুমের ঘরের তালা ভেঙে ভেতরে ঢুকে। এসময় বাড়ির অন্যান্য ঘরগুলোর দরজার বাহির থেকে বন্ধ করে দেয়। মাসুম ঘরের ভেতর প্রবেশ করা মাত্রই অজ্ঞাতনামা আসামিরা তাকে মারধর ও মাথায় আঘাত করে। এসময় মাসুম চিৎকার দিলে বাড়ির আশপাশের প্রতিবেশীরা এগিয়ে আসলে দুর্বৃত্তরা পালিয়ে যায়। তাৎক্ষণিক আহত অবস্থায় মাসুমকে উদ্ধার করে স্থানীয় আল-হেরা হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক তাকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতাল নিয়ে যাওয়ার পরামর্শ দেন। সেখানে অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরোসায়েন্স হাসপাতালে পাঠায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় থাকার পর শুক্রবার (২৩ জুলাই) ভোরে মাসুমের মৃত্যু হয়।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খোন্দকার ইমাম হোসেন জানান, হামলার ঘটনায় নিহতের চাচা মোফাজ্জল হোসেন বৃহস্পতিবার অজ্ঞাতনামা কয়েকজনকে অভিযুক্ত করে মামলা করেছেন। পুলিশ ঘটনার পর থেকেই হামলাকারীদের চিহ্নিত করতে তৎপরতা শুরু করেছে। লাশ ময়নাতদন্ত এবং মৃত্যু পরবর্তী আইনগত প্রক্রিয়া অব্যাহত রয়েছে।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগের আরো খবর