• বুধবার, ০৩ মার্চ ২০২১, ০১:২২ পূর্বাহ্ন
  • বাংলা বাংলা English English

মতলব উত্তরের ১৪ ইউনিয়ন ও ১টি পৌরসভায় কম্বল বিতরণ

সবসময় শীতার্তদের পাশে আছে সরকার–কেন্দ্রীয় আ’লীগ নেতা মায়া

ইখতেখার আহমদ
প্রকাশ হয়েছে : বৃহস্পতিবার, ১১ ফেব্রুয়ারী ২০২১ | ৭:২২ pm
                             
                                 

মতলব উত্তরে শীতার্ত অসহায় পরিবারের মাঝে চৌধুরী পরিবারের উদ্যোগে কম্বল বিতরণ করা হয়েছে। ১১ ফেব্রুয়ারী সকালে মোহনপুরের আলী ভিলায় ১৪ ইউনিয়ন ও ১টি পৌরসভার নেতাকর্মীদের হাতে কম্বল তুলে দেন কেন্দ্রীয় আওয়ামীলীগ নেতা সাবেক মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম ও ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামীলীগের অন্যতম সদস্য সাজেদুল হোসেন চৌধুরী দিপু, কেন্দ্রীয় ছাত্রলীগের সহ সম্পাদক আশফাক হোসেন চৌধুরী মাহি।

বিতরণ পূর্বে সংক্ষিপ্ত আলোচনা সভায় কেন্দ্রীয় আওয়ামীলীগ নেতা সাবেক মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে শীতার্ত মানুষের পাশে আছি। আমরা ঝড় বৃষ্টি শৈত্য প্রবাহ উপেক্ষা করে শেখ হাসিনার ক্ষুদ্র কর্মী হিসেবে মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছি। তারই ধারাবাহিকতায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে গরীব মা বোন-মুরব্বী-অসহায়, বয়স্কদের মাঝে শেখ হাসিনার নির্দেশে কম্বল বিতরণ করছি।

তিনি আরো বলেন,বর্তমান সরকার সবসময় শীতার্ত ও অসহায় মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছে। মুজিব শতবর্ষে পর্যায়ক্রমে দেশের নয় লাখ গৃহহীন পরিবারকে জমিসহ বাড়ি নির্মাণ করে দিচ্ছে সরকার। সামাজিক সুরক্ষা কর্মসূচির পরিধি ক্রমশ বাড়ানো হচ্ছে। করেনাকালীন সময়ে দেশের বিভিন্ন শ্রেণি-পেশার লক্ষ লক্ষ মানুষকে প্রণোদনা প্রদান করা হয়েছে। বন্যার্ত, শীতার্ত মানুষের দুর্ভোগ লাঘবে সরকার সবসময় সাধারণ মানুষের পাশে থাকে। তিনি সমাজের অসহায় মানুষের সাহায্যার্থে এগিয়ে আসার আহ্বান জানান।

এই শীতে আপনারা অমানবিক কষ্ট করবেন, তা মেনে নেয়া যায় না। আপনাদের প্রতি বুকভরা ভালোবাসা, শ্রদ্ধাবোধ, সম্মান ও সহমর্মিতা নিয়ে আমরা এখানে এসেছি, পরিবারের সদস্য হিসেবে আপনাদের পাশে দাঁড়াতে।

এ সময় জাতীয় স্বর্ণপদকপ্রাপ্ত চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা সামছুল হক চৌধুরী বাবুল,  উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহ্বায়ক জাহাঙ্গীর আলম, উপজেলা আওয়ামীলীগ নেতা গাজী ইলিয়াছুর রহমান, জহিরাবাদ ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব গাজী মুক্তার হোসেন, বাগানবাড়ি ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা নান্নুু মিয়া, ফতেপুর পূর্ব ইউপি চেয়ারম্যান আজমল হোসেন চৌধুরী,  কলাকান্দা ইউপি চেয়ারম্যান সোবহান সরকার সুভা, জহিরাবাদ ইউপি চেয়ারম্যান মো. সেলিম মিয়া, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের আহ্বায়ক সিরাজুল ইসলাম ডাবলু, পৌর কমিশনার রুহুল আমিন মোল্লা, উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক মিনহাজ উদ্দিন খান, যুগ্ম আহ্বায়ক তামজিদ সরকার রিয়াদ, সাবেক মহানগর ছাত্রলীগ নেতা রহমত উল্ল্যাহ সরকার লিখন, ছেংগারচর ডিগ্রী কলেজ ছাত্রলীগের সভাপতি মনির হোসেন’সহ আ’লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও ভ্রাতৃপ্রতিম সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন
  • 1.9K
    Shares


এই বিভাগের আরো খবর