• রবিবার, ১৭ অক্টোবর ২০২১, ০৩:১০ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম

সম্প্রীতির বাংলাদেশে সবার সমান অধিকার-এমপি আমিরুল আলম মিলন

আবু হানিফ, বাগেরহাট
প্রকাশ হয়েছে : রবিবার, ১০ অক্টোবর ২০২১ | ৮:০৬ pm
                             
                                 

বাগেরহাট-৪ আসনের সংসদ সদস্য এ্যাডঃ আমিরুল আলম বলেছেন, বাংলাদেশে সংখ্যালঘু বলতে কোন কথা নেই। সকল ধর্মের মানুষ রক্ত দিয়ে বাংলাদেশ স্বাধীন করেছে। সম্প্রীতির এই দেশে জাতি ধর্ম বর্ণ নির্বিশেষে সবার সমান অধিকার রয়েছে। তাই আওয়ামীলীগ সরকার এই অধিকার নিশ্চিত করতে বদ্ধপরিকর।
রবিবার (১০ অক্টোবর) বেলা ১১ টায় শরণখোলা উপজেলা পরিষদ মিলনায়তনে শারদীয় দুর্গাপুজা ২০২১ উদযাপন উপলক্ষ্যে জিআর চালের ডিও বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ কথা বলেন। উপজেলা চেয়ারম্যান রায়হান উদ্দিন শান্তর সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি আজমল হোসেন মুক্তা, সাধারণ সম্পাদক আসাদুজ্জামান মিলন, প্রবীন আওয়ামীলীগ নেতা এম এ রশিদ আকন, শরণখোলা হিন্দু-বৌদ্ধ-খৃষ্ট্রান ঐক্য পরিষদের সভাপতি সাংবাদিক বাবুল দাস, ইউপি চেয়ারম্যান মাইনুল ইসলাম টিপু, উপজেলা শ্রমিকলীগের সভাপতি মেজবা উদ্দিন খোকন, শরণখোলা প্রেসক্লাবের সভাপতি ইসমাইল হোসেন লিটন, উপজেলার চারটি ইউনিয়নের মন্দির কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকবৃন্দ।
অনুষ্ঠানে এমপি আমিরুল আলম মিলন এবছরে উপজেলার ২৪টি দুর্গাপুজা মন্ডপের প্রতিটিতে সরকারি বরাদ্দের পাঁচশত কেজি করে চাল ও ব্যাক্তিগত অনুদানের অর্থসহ উপহার সামদ্রী বিতরন করেন। পরে তিনি সদ্য প্রয়াত বীর মুক্তিযোদ্ধা অলিয়ার রহমান তালুকদার ও বীর মুক্তিযোদ্ধা আঃ কাদের তালুকদারের কবর জিয়ারত করেন।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগের আরো খবর