• বুধবার, ১২ মে ২০২১, ০৯:১৪ পূর্বাহ্ন
  • বাংলা বাংলা English English

সরকার বিরোধী অপপ্রচার করায় সিংগাইরে আওয়ামীলীগ নেতা গ্রেফতার

মোঃ সাইফুল ইসলাম তানভীর, সিংগাইর (মানিকগঞ্জ)
প্রকাশ হয়েছে : বৃহস্পতিবার, ২২ এপ্রিল ২০২১ | ৬:১৮ pm
                             
                                 

সরকার বিরোধী অপপ্রচার ও প্রধানমন্ত্রীকে কটুক্তি করার দায়ে ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় গ্রেফতার হয়েছেন আওয়ামীলীগ নেতা অলি আহমেদ মোল্লা(৫০)। সে মানিকগঞ্জের সিংগাইর উপজেলার জয়মন্টপ ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও সাবেক ইউপি সদস্য। সে ওই ইউনিয়নের পূর্বভাকুম গ্রামের মৃত হাজী সিদ্দিক মোল্লার পুত্র।

বৃহস্পতিবার (২২ এপ্রিল) সিংগাইর উপজেলা ছাত্রলীগের দফতর সম্পাদক মোঃ টিপু সুলতান বাদী হয়ে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করলে তাকে গ্রেফতার করা হয় বলে মামলার তদন্ত কর্মকর্তা এসআই শামীম আহমেদ নিশ্চিত করেন। তিনি আরো বলেন, তার নিজ নামীয় ”অলি আহমেদ মোল্লা” ফেসবুক আইডি থেকে বিভিন্ন সময় সরকার বিরোধী অপপ্রচার চালান। সেই সাথে প্রধানমন্ত্রীকে নিয়ে ও কটুক্তি করেন।

খোঁজ নিয়ে জানা গেছে, গ্রেফতারকৃত অলি আহমেদ মোল্লা আগামী জয়মন্টপ ইউনিয়ন আওয়ামীলীগের কমিটিতে সাধারণ সম্পাদক পদে প্রার্থী হওয়ার ঘোষনা দিয়ে পোষ্টার-ফেষ্টুন ছাপিয়ে প্রচার প্রচারণা চালিয়ে আসছিলেন।

এ ব্যাপারে জয়মন্টপ ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি পল্লী চিকিৎসক মো. রিয়াজুল ইসলাম বলেন, অলি আহমেদ মোল্লা একজন আওয়ামীলীগের দুর্দিনের কর্মী ও নিবেদিত প্রাণ। আমার জানা মতে, সে মোবাইলও ভালো মত চালাতে পারে না। তারপরও কিভাবে কি হলো বুঝতে পারছি না।

সংবাদটি শেয়ার করুন
  • 8
    Shares


এই বিভাগের আরো খবর