• শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ০১:৩২ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
বীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে স্বাস্থ্যকর্মীদের ব্যক্তিগত স্বাস্থ্য সুরক্ষা সরঞ্জাম প্রদান মাগুরায় ইসলামী শাসনতন্ত্র আন্দোলনের বিক্ষোভ মিছিল পাবনায় বালু তোলার দায়ে ৫ জনের জরিমানা মুক্তিযোদ্ধার সন্তান ঐক্য প্লাটফর্মের সম্মাননা স্মারক প্রদান পাইকগাছায় জলদস্যু রুস্তোম আটক, অস্ত্র গুলি উদ্ধার শুক্রবার থেকে মধুমতি এক্সপ্রেস চলবে ফরিদপুর-ভাঙ্গা রুটে বোয়ালমারীতে মোবাইল চোর চক্রের দলনেতা  গ্রেফতার বাগেরহাটে এপেন্ডিসাইটিস অপারেশনে যুবকের মৃত্যু নিয়ে গুঞ্জন মণিরামপুরে রাস্তার কাজের নামে মেম্বারের অর্থ বাণিজ্য আক্কেলপুরে উপবৃত্তির চেক বিতরণ অনুষ্ঠিত

সাতক্ষীরার বৈকারী সীমান্তে বিজিবির অভিযানে দশটি সোনার বারসহ আটক ১

শেখ আবু মুছা, সাতক্ষীরা
প্রকাশ হয়েছে : বুধবার, ৩০ সেপ্টেম্বর ২০২০ | ১২:২৩ am
                             
                                 

সাতক্ষীরার বৈকারী সীমান্তে অভিযান চালিয়ে সোনার দশটি বারসহ একজনকে আটক করেছে বিজিবি সদস্যরা। তার নাম মোঃ সাব্বির হোসেন (১৮)।

 মঙ্গলবার ২৯ সেপ্টেম্বর সকাল সাড়ে ৮টার দিকে সাতক্ষীরার বৈকারী সীমান্ত থেকে তাকে আটক করা হয়। সে বৈকারীর ছয়ঘড়িয়া গ্রামের হারুনর রশীদের ছেলে।

বিজিবি জানায়, ৩৩ বিজিবি ব্যাটালিয়নের অধীনস্থ বৈকারী বিওপি’র টহল কমান্ডার সুবেদার শ্রী অনিত কুমার কুন্ডু’র নেতৃত্বে একটি টহল দল সীমান্ত পিলার ৭/৪৯-এস হতে আনুমানিক ১৫০ গজ বাংলাদেশের অভ্যন্তরে বৈকারী নামক স্থানে অভিযান পরিচালনা করে এক কেজি পাঁচশত সত্তর গ্রাম ওজনের দশটি স্বর্ণেরবার, একটি মোটরসাইকেল ও একটি মোবাইলসহ তাকে আটক করা হয়। আটককৃত মালামালের সর্বমোট মূল্য সাতানব্বই লক্ষ তিন হাজার দুইশত সাতাশ টাকা।

বিজিবি আরো জানায়, আটককৃত আসামীকে সাতক্ষীরা সদর থানায় সোপর্দ এবং জব্দকৃত স্বর্ণেরবার সাতক্ষীরা ট্রেজারী অফিসে জমা করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন
  • 14
    Shares


এই বিভাগের আরো খবর