• সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১, ০৯:২৫ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English

সাতক্ষীরার ভোমরা সীমান্তে তিন বাংলাদেশী নাগরিক আটক

শেখ আবু মুছা, সাতক্ষীরা
প্রকাশ হয়েছে : শুক্রবার, ১১ জুন ২০২১ | ১১:১৯ pm
                             
                                 

করোনার উর্দ্ধগতি ঠেকাতে সাতক্ষীরায় বিশেষ লকডাউন চলাকালে ভারত থেকে অবৈধপথে দেশে প্রবেশের সময় সাতক্ষীরা ভোমরা সীমান্ত থেকে একই পরিবারের তিন বাংলাদেশী নাগরিককে আটক করেছে বিজিবি। বৃহষ্পতিবার রাতে সদর উপজেলার ভোমরা সীমান্ত থেকে তাদের আটক করা হয়। এনিয়ে, জেলার বিভিন্ন সীমান্ত থেকে এ পর্যন্ত তিন মানবপাচারকারীসহ ৫১ জনকে আটক করেছে বিজিবি। এদিকে, বিজিবির কঠোর নজরদারীর মধ্যেও ভারত থেকে অবৈধ পথে মানুষ দেশে প্রবেশ করায় ভারতীয় ভেরিয়েন্ট সংক্রমনের আতংক বাড়ছে জেলা বাসীর মাঝে।

আটককৃতরা হলেন, খুলনা জেলার কয়রা উপজেলার পাটনাখালি গ্রামের মহাদেব মন্ডলের ছেলে ক্ষীতিশ মন্ডল (৩৫), তার স্ত্রী মুক্তা মন্ডল (২৬) ও শিশু কন্যা প্রেমা মন্ডল (১০)।

বিজিবি সাতক্ষীরাস্থ ৩৩ ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্ণেল মোহাম্মদ আল মাহমুদ বিষয়টি নিশ্চিত করে জানান, আটককৃতদের জেলা প্রশাসনের তত্বাবধানে সদর উপজেলার পদ্মশঁখরা সরকারি প্রাথমিক বিদ্যালয় কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। সেখানে ১৪ দিন কোয়ারেন্টাইন শেষে তাদের সদর থানায় সোপর্দ করা হবে। তিনি আরো জানান, করোনার ভারতীয় ভ্যারিয়েন্ট সংক্রমন ঠেকাতে সাতক্ষীরা সীমান্তে বিজিবির কঠোর নজরদারী জারী করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগের আরো খবর