• শুক্রবার, ২৯ অক্টোবর ২০২১, ১২:১২ পূর্বাহ্ন
  • বাংলা বাংলা English English

সাতক্ষীরার সাত উপজেলায় নামানো হয়েছে সেনাবাহিনী

শেখ আবু মুছা, সাতক্ষীরা
প্রকাশ হয়েছে : সোমবার, ৫ জুলাই ২০২১ | ৩:০৯ pm
                             
                                 

কঠোর লকডাউনের বিধিনিষেধ বাস্তবায়নের সাতক্ষীরায় চতৃর্থ দিনের ন্যায় মাঠে রয়েছ আইনশৃখংলা বাহিনীর সদস্যরা। পুলিশ ও বিজিবির পাশাপাশি জেলার সাতটি উপজেলায় নামানো হয়েছে সেনাবাহিনী। এদিকে, লকডাউনের বিধি নিষেধ ভঙ্গ করায় জেলায় গত ২৪ ঘণ্টায় ভ্রাম্যমান আদালতের অভিযানে ৭৪ টি মামলায় ৪৫ হাজার ৫০ টাকা জরিমানা আদায় করা হয়েছে।

লকডাউনে বিধিনিষেধ উপেক্ষা করে যারা বাহিরে বের হচ্ছেন তাদের আইনশৃখংলার বাহিনীর সদস্যদের জবাবদিহির মুখোমুখি হতে হচ্ছে। আইনশৃখংলাবাহিনীর সদস্যরা মোড়ে মোড়ে চেক পোষ্ট বসিয়ে চলাচল নিয়ন্ত্রন করছেন। শহরের অধিকাংশ দোকারপাট বন্ধ রয়েছে। তবে, সড়কে জরুরি পন্যবাহী পরিবহন চলাচল করছে যথারীতি। খোলা রয়েছে জরুরি সেবা প্রতিষ্ঠান। বন্ধ রয়েছে সকল প্রকার গণপরিবহন। শহরের কাঁচাবাজার গুলোতে মানুষর কিছুটা ভিড় লক্ষ্য করা গেছে।

সাতক্ষীরা জেলা প্রশাসক মোহাম্মদ হুমায়ুন কবির জানান, লকডাউন বাস্তবায়নে জেলায় সেনাবাহিনীর ১০ টি পেট্রোল টিম, তিন প্লাটুন বিজিবি ও পর্যাপ্ত সংখ্যক পুলিশ ও আনসার ব্যাটেলিয়ন সদস্য মাঠে রয়েছে। একজন করে নির্বাহি ম্যাজিস্ট্রের নেতৃত্বে ২২টি ভ্রাম্যমান আদালত অভিযান পরিচালনা করা হচ্ছে। তিনি আরো জানান, জেলাবাসীকে সরকার ঘোষিত বিধিনিষেধ বাস্তবায়নে ঘর থেকে বাইরে না বের হওয়ার জন্য অনুরোধ জানানো হচ্ছে। অকারণে বের হলেই তাকে শাস্তির মুখোমুখি হতে হবে।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগের আরো খবর