• রবিবার, ২৯ নভেম্বর ২০২০, ০৩:৫৭ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
জামালপুরে টিকিট কালোবাজারির কারাদন্ড রাস পূজায় অংশ নিতে দুবলার পথে তীর্থযাত্রী ও হিন্দু ধর্মাবলম্বীরা, হচ্ছে না রাস মেলা অবশেষে শিশু সোহানা হত্যায় মায়ের দায় স্বীকার শেখ হাসিনার স্বপ্ন কেউ যেন নস্যাৎ করতে না পারে: যুবলীগ চেয়ারম্যান আলফাডাঙ্গায় স্কুল ছাত্রী ধর্ষণের অভিযোগে মামলা, গ্রেপ্তার ১ ইবি শাখা’র আলোর দিশা বাংলাদেশ পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা স্বচ্ছতা গ্রুপের পক্ষ থেকে বেকার যুবককে চটপটি বিক্রির ভ্যানগাড়ি প্রদান লক্ষ্মীপুরে সেলাই মেশিন ও রিকশা বিতরণ মতলবে পুলিশ ও জনসাধারণের মাঝে করোনা সুরক্ষা সামগ্রী বিতরণ বিশ্বম্ভরপুরে মাঠ দিবস ও রিভিউ ডিসকাশন অনুষ্ঠিত

সাতক্ষীরায় কমিউিনিটি পুলিশিং ডে উপলক্ষ্যে বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভা

শেখ আবু মুছা, সাতক্ষীরা
প্রকাশ হয়েছে : শনিবার, ৩১ অক্টোবর ২০২০ | ৭:৪২ pm
                             
                                 

“মুজিব বর্ষের মূলমন্ত্র, কমিউনিটি পুলিশিং সর্বত্র” এই প্রতিপাদ্যকে সামনে রেখে সাতক্ষীরায় কমিউিনিটি পুলিশিং ডে-২০২০ উপলক্ষ্যে বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনাসভা অনুষ্ঠিত হয়েছে। জেলা পুলিশ ও কমিউনিটি পুলিশিং ফোরাম সাতক্ষীরার আয়োজনে শনিবার সকাল ১০ টায় এ উপলক্ষ্যে জেলা পুলিশ লাইনস থেকে একটি বর্ণাঢ্য র‌্যালী বের হয়। র‌্যালিটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে আবারও পুলিশ লাইনে গিয়ে এক আলোচনা সভায় মিলিত হয়।
সাতক্ষীরার পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমানের সভাপতিত্বে আলোচনাসভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, পুলিশের খুলনা রেঞ্জ ডিআইজি ড. খ. মহিদ উদ্দিন।
অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জেলা কমিউিনিটি পুলিশিং ফোরামের সভাপতি আলহাজ্ব ডাঃ আবুল কালাম বাবলা, সদস্য সচিব ডাঃ মনোয়ার হোসেন, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট তানজিল্লুর রহমান প্রমুখ।
প্রধান অতিথি খুলনা রেঞ্জ ডিআইজি এ সময় দূর্নীতিমুক্ত বাংলাদেশ গড়তে পুলিশ সদস্যসহ সমাজের সকল শ্রেনী-পেশার মানুষকে একযোগে কাজ করার আহবান জানান।

সংবাদটি শেয়ার করুন
  • 1
    Share


এই বিভাগের আরো খবর