• সোমবার, ০২ অগাস্ট ২০২১, ০৮:৫৯ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English

সাতক্ষীরায় করোনায় মৃত্যুর মিছিল ভারী হয়ে উঠেছে, মৃত-৯

শেখ আবু মুছা, সাতক্ষীরা
প্রকাশ হয়েছে : শনিবার, ১৯ জুন ২০২১ | ৯:৪৫ pm
                             
                                 

সাতক্ষীরায় করোনা সংক্রমনে মৃত্যুর মিছিল ভারী হয়ে উঠেছে। গত ২৪ ঘন্টায় সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে করোনা আক্রান্ত হয়ে একজন ও উপসর্গ নিয়ে আরও ৮ জন মারা গেছেন। এনিয়ে জেলায় এ পর্যন্ত করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন ৫৭ জন। আর উপসর্গ নিয়ে মারা গেছেন আরো আরো অন্ততঃ ২৬৮ জন। এছাড়া ৯২ জনের নমুনা পরীক্ষা শেষে ৫৬ জনের করোনা শনাক্ত হয়েছে। যা শনাক্তের হার ৬০ দশমিক ৮৬ শতাংশ।

এদিকে, বৃষ্টির মধ্যে চলছে তৃতীয় সপ্তাহের প্রথম দিনের লকডাউন। লকডাউন ও বৃষ্টি উপেক্ষা করে মানুষ হাট বাজারে ভিড় করছেন। স্বাস্থ্যবিধি কিছুতেই মানতে চাচ্ছেন না। যদিও পুলিশ মোড়ে মোড়ে ব্যারিকেড দিয়ে চলাচল নিয়ন্ত্রণ করছেন। লকডাউনে জরুরি সেবা প্রতিষ্ঠান খোলা রয়েছে। ভোমরা স্থলবন্দরেও সীমিত পরিসরে চলছে আমদানী-রপ্তানী কার্যক্রম। ইতিমধ্যে জেলা শহর ও গ্রাম অঞ্চলের প্রায় প্রতিটি ঘরে ঘরে জ¦র, সর্দি, কাশিসহ নানা উপসর্গ নিয়ে ভুগছেন অধিকাংশ মানুষ।
অপরদিকে, জেলায় ৪৩ জন করোনা আক্রান্ত রুগী মেডিকেল কলেজ ও সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এছাড়া ৮২১ জন ভাইরাসটিতে আক্রান্ত হয়ে বিভিন্ন বেসরকারী হাসপাতাল, নিজ নিজ বাড়ি ও প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিনে চিৎিসাধীন রয়েছেন।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগের আরো খবর