• সোমবার, ২৫ জানুয়ারী ২০২১, ০৩:০১ পূর্বাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
লক্ষ্মীপুর প্রেস ক্লাব ব্যাডমিন্টন টুর্নামেন্টের পুরস্কার বিতরণ জাককানইবি’র সমাজবিজ্ঞান বিভাগের ২য় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত গৌরীপুর পৌরসভায় নৌকাকে বিজয়ী করতে বিশাল পথসভা শ্যামনগরে আরাফাত রহমান কোকোর ৬ষ্ঠ মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া অনুষ্ঠান শ্যামনগর থানা পুলিশের অভিযানে পলাতক আসামী আটক মির্জাপুরে আদর্শ যুব পরিষদ’র শীতবস্ত্র বিতরণ বাগেরহাটে মানবাধিকার কমিশনের নতুন কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত দুর্ধর্ষ সাইফুলের দু চোখ নষ্ট ও পা ভেঙে দিয়েছে শরণখোলার অতিষ্ট জনতা বাংলাদেশ মানবাধিকার কমিশন ঘাটাইল উপজেলা ও পৌর শাখার কমিটির পরিচিতি ও শপথ অনুষ্ঠান শ্যামনগর নকিপুর সরকারি এইচসি হাই স্কুলে যেীন হয়রানী প্রতিরোধ কমিটির সভা

সাতক্ষীরায় জমিজমা সংক্রান্ত বিরোধে কৃষককে পিটিয়ে হত্যা

শেখ আবু মুছা, সাতক্ষীরা
প্রকাশ হয়েছে : বুধবার, ১৩ জানুয়ারী ২০২১ | ১২:২৪ am
                             
                                 

জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে সাতক্ষীরার কলারোয়া উপজেলা দেয়াড়া মাঠপাড়া গ্রামে এক কৃষককে পিটিয়ে হত্যা করা হয়েছে বলে অভিযোগ উঠেছে।

কলারোয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খায়রুল কবির বলেন, মঙ্গলবার সকাল সাড়ে দশটার দিকে দেয়াড়া মাঠপাড়া গ্রামের মৃত ওমর আলীর ছেলে কৃষক আমজেদ গাজীকে (৫১) লাঠি দিয়ে পিটিয়ে মেরে ফেলেছে তারই কতিপয় আত্মীয়-স্বজন।

এই আত্মীয়-স্বজনদের সাথে আমজেদ গাজীর জমিজমা সংক্রান্ত বিরোধ আছে বেশ আগে থেকেই। আর এরই জের ধরে এ হত্যার ঘটনাটি ঘটেছে।

এ খবর জানার সাথে সাথেই পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে লাশ ময়নাতদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য তিনজনকে কলারোয়া থানায় নিয়ে আসা হয়েছে।

নিহতের ছেলে সুমন জানান, সকালে তার চাচাতো ভাইয়েরা হঠাৎ করে তাদের উপর আক্রমণ করেন। কিছু বুঝে ওঠার আগেই লাঠি দিয়ে এলোপাতাড়িভাবে পিটিয়ে তার বাবাকে মেরে ফেলে। এ ঘটনায় আরও দুজন আহত হয়। তাদের চিকিৎসার জন্য কলারোয়া হাসপাতালে নেয়া হয়েছে।

সংবাদটি শেয়ার করুন
  • 7
    Shares


এই বিভাগের আরো খবর