• সোমবার, ১৪ জুন ২০২১, ০২:৩৬ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
লকডাউনের নবম দিনে সাতক্ষীরায় পুলিশের কঠোর অবস্থান ২১ জুন লক্ষ্মীপুর-২ উপ-নির্বাচন: আওয়ামী লীগের বিরামহীন প্রচারণা প্যাঁচার অভয়াশ্রম সাগরদিঘি শাহজাদপুরে ডুবো রাস্তায় বদলে গেছে লাখো মানুষের জীবনমান লক্ষ্মীপুরে পল্লী বিদ্যুৎ কর্মচারীর মৃত্যু: স্বজনদের দাবি পরিকল্পিত হত্যা সুন্দরগঞ্জে ৬ জুয়াড়ি গ্রেপ্তার শরণখোলায় ভূমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্তদের বাড়ি এসে চেক দিলেন জেলা প্রশাসক শত বছরের পুরনো রাস্তা বন্ধ করে অন্যের জমি দখল করে রাস্তা নির্মাণের অভিযোগ বাগেরহাটে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা (অনুর্ধ্ব-১৭) গোল্ডকাপ ফুডবল টুনামেন্টের উদ্বোধন মাগুরার শ্রীপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ১ আহত-৩

সাতক্ষীরা আইনজীবীদের দীর্ঘদিনের দাবি আদালতে যাওয়ার সেই রাস্তা উদ্বোধন

শেখ আবু মুছা, সাতক্ষীরা
প্রকাশ হয়েছে : সোমবার, ৭ জুন ২০২১ | ৯:৫২ pm
                             
                                 

সাতক্ষীরায় ৭জুন সোমবার বেলা সাড়ে ১২ টার সময় জুডিশিয়াল ম্যাজিস্ট্রট আদালতে যাওয়ার পথ উদ্বোধন করেন। সাতক্ষীরা সিনিয়র জেলা জজ জনাব,শেখ মফিজুর রহমান,এসময় অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, সাতক্ষীরার জেলা প্রশাসক এস এম মোস্তফা কামান, পুলিশ সুপার মোঃ মোস্তাফিজুর রহমান, সাতক্ষিরা জেলার সকল বিচারক বৃন্দ, আইনজীবী বৃন্দসহ প্রমূখ।

জেলা জজ কোর্ট থেকে চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে যাওয়ার জন্য জনসাধারণসহ আইনজীবীদের কষ্টো অনেক অংশে কমেগেল। এতে করে আইনজীবীরা যেন খুশি, তেমনি সাধারণ জনগণও খুব আনন্দিত। সাথে সাথে দীর্ঘ দিনের দাবি পুরণ হল আইনজীবীদের। জেলা দায়রাজজের প্রতি সাতক্ষীরা বাসি চির কৃতজ্ঞ এবং তারা আপনাকে মনে রাখবেন বলেও আশা ব্যক্ত করেন।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগের আরো খবর