• বৃহস্পতিবার, ২৮ অক্টোবর ২০২১, ১১:৫৫ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English

সাতক্ষীরা কারাগারে প্রধানমন্ত্রীর গাড়িবহরে হামলা মামলায় দ্বন্ডপ্রাপ্ত বিএনপি নেতা সাবুর মৃত্যু

শেখ আবু মুছা, সাতক্ষীরা
প্রকাশ হয়েছে : মঙ্গলবার, ১৫ জুন ২০২১ | ১০:০৭ pm
                             
                                 

বর্তমান প্রধানমন্ত্রী ও সাবেক বিরোধী দলীয় নেত্রী শেখ হাসিনার গাড়িবহরে হামলা মামলার দ-প্রাপ্ত আসামী বিএনপি নেতা মাহফুজুর রহমান সাবু সাতক্ষীরা জেলা কারাগারে মারা গেছেন। সোমবার রাত সাড়ে ৯ টার দিকে তিনি মারা যান। জেল কর্তৃপক্ষ বলছেন, শারীরিক অসুস্থতার কারণে বিকালে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পর সেখানেই রাতে তিনি মারা গেছেন।

মাহফুজুর রহমান সাবু সাতক্ষীরার কলারোয়া পৌর যুবদলের সাবেক সভাপতি ও বর্তমানে তিনি কলারোয়া পৌর বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করছিলেন।

সাতক্ষীরা জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক মমতাজুল ইসলাম চন্দন জানান, প্রধানমন্ত্রীর গাড়ি বহরে হামলা মামলায় ৪ বছর দন্ডপ্রাপ্ত হয়ে মাহফুজুর রহমান সাবু সাতক্ষীরা জেলা কারাগারে আটক ছিলেন। রাতে কারাগারেই তিনি অসুস্থ হয়ে মারা গেছেন। তবে, আগে থেকেই অসুস্থ ছিলেন এই বিএনপি নেতা।

সাতক্ষীরা জেলা বিএনপির আবহবায়ক সৈয়দ ইফতেকার আলী জানান, বিএনপি নেতা মাহফুজুর রহমান সাবু জেলা কাগারারে মারা গেছেন। তবে, কি কারণে তিনি মারা গেলেন সেটি জেল কর্তৃপক্ষ বলতে পারবেন।

সাতক্ষীরা জেলা কারাগারের জেলার মো. কামরুল ইসলাম জানান, তিনি হার্ট, ডাইবেটিস ও কিডনি রোগে ভুগছিলেন। সোমবার বিকেল সাড়ে ৫টার দিকে তার শারীরিক অবস্থা খারাপ হওয়ায় চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানেই রাতে তিনি মারা গেছেন। তবে, কারাগারে থাকাকালীন সময়ে তিনি মারা যাননি বলে জানান।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগের আরো খবর