• সোমবার, ১৪ জুন ২০২১, ০২:৪৪ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
লকডাউনের নবম দিনে সাতক্ষীরায় পুলিশের কঠোর অবস্থান ২১ জুন লক্ষ্মীপুর-২ উপ-নির্বাচন: আওয়ামী লীগের বিরামহীন প্রচারণা প্যাঁচার অভয়াশ্রম সাগরদিঘি শাহজাদপুরে ডুবো রাস্তায় বদলে গেছে লাখো মানুষের জীবনমান লক্ষ্মীপুরে পল্লী বিদ্যুৎ কর্মচারীর মৃত্যু: স্বজনদের দাবি পরিকল্পিত হত্যা সুন্দরগঞ্জে ৬ জুয়াড়ি গ্রেপ্তার শরণখোলায় ভূমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্তদের বাড়ি এসে চেক দিলেন জেলা প্রশাসক শত বছরের পুরনো রাস্তা বন্ধ করে অন্যের জমি দখল করে রাস্তা নির্মাণের অভিযোগ বাগেরহাটে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা (অনুর্ধ্ব-১৭) গোল্ডকাপ ফুডবল টুনামেন্টের উদ্বোধন মাগুরার শ্রীপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ১ আহত-৩

সাপ্তাহিক উত্তর দিগন্তের ৯ম বর্ষপূর্তী উপলক্ষে আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

মাসুদ মোশাররফ, শাহজাদপুর(সিরাজগঞ্জ)
প্রকাশ হয়েছে : রবিবার, ২৫ এপ্রিল ২০২১ | ৩:৪৩ pm
                             
                                 

সিরাজগঞ্জের শাহজাদপুর থেকে নিয়মিত প্রকাশিত সাপ্তাহিক উত্তর দিগন্ত পত্রিকার নবম বর্ষপূর্তী উপলক্ষে আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গতকাল শনিবার সন্ধ্যায় দৈনিক আজকালের খবর ও অনলাইন নিউজ পোর্টাল কারেন্ট বার্তার শাহজাদপুর প্রতিনিধি মাসুদ মোশাররফ এর কোরআন তেলোয়াতের মধ্যে দিয়ে শুরু শাহজাদপুর প্রেসক্লাবে অনুষ্ঠিত আলোচনা সভায় উত্তর দিগন্ত পত্রিকার সম্পাদক ও প্রকাশক এম,এ, জাফর লিটনের সঞ্চালনায় বক্তব্য রাখেন, দৈনিক দেশ রূপান্তর পত্রিকার সিরাজগঞ্জ প্রতিনিধি মুমিদুজ্জামান জাহান, শাহজাদপুর প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক সাংবাদিক আল আমিন হোসেন, বিশিষ্ট লেখক ও গবেষক তাবিবুর রহমান কিরণ, এশিয়ান টিভির শাহজাদপুর প্রতিনিধি মোঃ ওমর ফারুক, দৈনিক খোলা কাগজের শাহজাদপুর প্রতিনিধি আমিনুল ইসলাম, দৈনিক তৃতীয়মাত্রার প্রতিনিধি সাংবাদিক মির্জা হুমায়ুন, সাংবাদিক প্রভাষক গোলাম সারোয়ার প্রমুখ।
এসময় উপস্থিত ছিলেন, দৈনিক ইত্তেফাকের সাংবাদিক শফিউল হাসান চৌধুরী লাইফ, দৈনিক সমকালের কোরবান আলী লাভলু, দৈনিক আমার সংবাদের জহুরুল ইসলাম, মাইটিভির সাংবাদিক জাকারিয়া মাহমুদ, সাংবাদিক মাসুদ মোশাররফ, দৈনিক ভোরের ডাকের জেলহক হোসাইন, দৈনিক গণমুক্তির জাহিদ হাসান, দৈনিক বাংলাদেশের আলোর আবুল হাসানাত টিটো প্রমুখ। বক্তারা বলেন, মফস্বল থেকে নানা প্রতিকুলতার মাঝেও উত্তর দিগন্ত নিয়মিত প্রকাশিত হচ্ছে, আগামীতে তা দৈনিকে রূপান্তরিত হবে বলে আমরা বিশ্বাস করি।
পত্রিকার সংবাদের মান যেমনই হোক গত ৮ বছর ধরে টিকে থাকাটাই ছিল বড় চ্যালেঞ্জের। সাপ্তাহিক উত্তর দিগন্ত শাহজাদপুরের আপামর জনগনের পত্রিকায় পরিণত হয়েছে এবং স্থানীয় সংবাদ প্রকাশের মাধ্যমে দৈনিকের চাহিদা পূরণ করছে। আলোচনা শেষে বিশেষ মোনাজাত ও কেক কাটা হয়।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগের আরো খবর