• মঙ্গলবার, ০৩ অগাস্ট ২০২১, ০৫:৪৮ পূর্বাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
শিগগির বাংলাদেশে ‘কোভ্যাক্সিন’র ট্রায়াল চালাতে চায় ভারত সাতক্ষীরায় জুলাই মাসে করোনায় ১৫, উপসর্গে ২০৫ জনের মৃত্যু গোবিন্দগঞ্জ ছিনতাইকৃত মহিষ আক্কেলপুরে উদ্ধার রবিউল এবার পেল সুচিকিৎসার ব্যবস্থা, সমাজসেবা থেকে পেল আর্থিক সহায়তা বোয়ালমারীতে জেলা পরিষদ বানিজ্যিক ভবনের কক্ষ থেকে দেশীয় অস্ত্র উদ্ধার সুন্দরগঞ্জে টিকা সম্প্রসারণে অবহিতকরণ সভা মাধবপুরে কঠোর নজরদারিতে এসিল্যান্ড অভিযানে ১৩টি মামলায় জরিমানা সেই পরিত্যক্ত ঘরেই মারা গেলেন জনপ্রিয় শিক্ষক যত্রতত্র ফেলা হচ্ছে বর্জ্য, হুমকির মুখে পরিবেশ বকশীগঞ্জে ৩৩৩ ফোন ও খুদে বার্তা পাঠিয়ে খাদ্য সহায়তা পেয়েছেন ১৪০০ পরিবার!

সামর্থহীনদের মাঝে মেয়র প্রার্থী বদরুল আলম শাম্মীর গরুর মাংস বিতরণ

নিজস্ব প্রতিবেদক
প্রকাশ হয়েছে : মঙ্গলবার, ২০ জুলাই ২০২১ | ৫:৩৫ pm
                             
                                 

প্রায় শতাধিক সামর্থহীনদের মাঝে ঈদের পূর্বে গরুর মাংস বিতরণ করেছেন লক্ষ্মীপুর পৌরসভার মেয়র পদপ্রার্থী একেএম বদরুল আলম শাম্মী।

মঙ্গলবার দুপুরে লক্ষ্মীপুরের তার নিজ বাড়িতে কোরবানি দিতে সক্ষম নয় এমন ১’শ দলীয় কর্মীদের মাঝে মাংস বিতরণ করেন তিনি। এছাড়া করোনায় মুমূর্ষু রোগীদের জন্য লক্ষ্মীপুরের স্বেচ্ছাসেবী সংগঠন ইনাফাকে দু’টি গাড়ী ও দুইটি অক্সিজেন সিলিন্ডার প্রদান করা হয়।

মাংস পেয়ে এসব অসহায় মানুষগুলো জানান, ঈদের আগেই মাংস পেয়ে তারা অনেক খুশি। এভাবে অসহায়দের পাশে যেন সারা জীবন শাম্মী থাকতে পারেন সেই দোয়া তারা করেন।

লক্ষ্মীপুর সদর থানা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক বদরুল আলম শাম্মী জানান, দলে অনেক অসহায় কর্মী রয়েছে, যারা সারা বছরে একবারও গরুর মাংস কিনে খেতে পারে না। সেদিক বিবেচনা করে কোরবানি ঈদের আগের দিন সোয়া ৩ মণ ওজনের একটি গরুর মাংস বিতরণ করছেন। ভবিষ্যতেও সামর্থহীনদের পাশে থাকার প্রতিশ্রুতি দেন লক্ষ্মীপুর পৌরসভার মেয়র প্রার্থী বদরুল আলম শাম্মী।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগের আরো খবর