• শনিবার, ০৬ মার্চ ২০২১, ০৫:১১ পূর্বাহ্ন
  • বাংলা বাংলা English English

সিংগাইরের জামশা ইউপি নির্বাচনে মনোনয়ন প্রত‍্যাশী রফিকুল ইসলামের গণসংযোগ

মোঃ সাইফুল ইসলাম তানভীর, সিংগাইর (মানিকগঞ্জ)
প্রকাশ হয়েছে : শনিবার, ১২ ডিসেম্বর ২০২০ | ৭:১৪ pm
                             
                                 

মোঃ সাইফুল ইসলাম তানভীর, সিংগাইর ( মানিকগঞ্জ) থেকেঃ আধুনিক, উন্নত ও মাদক মুক্ত সমাজ গড়ার লক্ষ্যে মানিকগঞ্জের সিংগাইর উপজেলার জামশা ইউনিয়ন পরিষদের আগামী নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত‍্যাশী মোহাম্মদ রফিকুল ইসলাম গণসংযোগে ব‍্যস্ত সময় পাড় করছেন। প্রতিদিন তিনি ইউনিয়নের বিভিন্ন পাড়া-মহল্লায় নেতা কর্মীদের সঙ্গে নিয়ে রাত-দিন গণসংযোগ করে চলছেন। শিক্ষাগত যোগ্যতায় স্নাতক পাশ এবং পেশায় ব‍্যবসায়ী রফিকুল ইসলাম দক্ষিণ জামশা গ্রামের মৃত মোহাম্মদ ইন্তাজ উদ্দিন মাষ্টারের পুত্র।

রফিকুল রাজনৈতিক অঙ্গনে আওয়ামী লীগের দলীয় বিভিন্ন আন্দোলন, সংগ্রাম ও ত‍্যাগের বিনিময়ে নির্বাচিত হয়েছেন জামশা ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি। এছাড়াও সিংগাইর উপজেলা ছাত্রলীগের সাবেক সদস্য, মানিকগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি, সাভার বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি এবং বর্তমান মানিকগঞ্জ জেলা কৃষকলীগ ও জামশা ইউনিয়ন আওয়ামীলীগের সদস্য।
সামাজিক অঙ্গনে তিনি বর্তমানে দক্ষিণ জামশা বায়তুল আমান জামে মসজিদের সাধারণ সম্পাদক ও দক্ষিণ জামশা উচ্চ বিদ্যালয়ের নির্বাচিত অভিভাবক সদস্য।

পরিচ্ছন্ন, সৎ ও নিষ্ঠাবান রফিকুল ইসলাম অবহেলিত জামশা ইউনিয়নের দারিদ্র্যতা দূর করা, মাদক মুক্ত করা, শিক্ষার আলো ঘরে ঘরে পৌঁছানো এবং করোনা কালীন সময়েও গরিব-অসহায় মানুষের মাঝে খাদ্য ও স্বাস্থ্য সু-রক্ষা সামগ্রী বিতরণসহ বিভিন্ন উন্নয়ন ও সমাজসেবা মুলক কাজ করে জনগনের মন জয় করে নিয়েছেন। এছাড়া ধর্মীয়, ক্রিয়া ও সাংস্কৃতিক অঙ্গনে বিভিন্ন গুরুত্বপূর্ণ ভূমিকা রেখে যুব সমাজের কাছেও হয়ে উঠছেন ভালোবাসার প্রিয় ব্যক্তিত্ব।

দলীয় মনোনয়ন প্রাপ্তির প্রত‍্যশা প্রসঙ্গে রফিকুল ইসলাম বলেন, এই ইউনিয়নকে উন্নয়নের রোল মডেলে পরিণত করতে আগামী নির্বাচনে আমার দল আওয়ামীলীগ যদি পরিচ্ছন্ন, ত‍্যাগী, সৎ, যোগ্যতা ও জনপ্রিয়তা যাচাই করে চেয়ারম্যান পদে মনোনয়ন দেয় তাহলে ইনশাআল্লাহ আমিই দলীয় মনোনয়ন পাবো। আর সেক্ষেত্রে জনগণের ভালোবাসা ও ভোটে জয় আল্লাহর রহমতে সু-নিশ্চিত হবে বলে আশা করছি। তাই এবিষয়ে জামশা ইউনিয়নের সকলের দোয়া ও ভালোবাসা চাই।

সংবাদটি শেয়ার করুন
  • 39
    Shares


এই বিভাগের আরো খবর