• বৃহস্পতিবার, ২৮ অক্টোবর ২০২১, ১১:৩১ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English

সিংগাইরের ধল্লা ইউনিয়নে রাস্তার ডালাই কাজ উদ্বোধন করলেন জাহিদ চেয়ারম্যান

মোঃ সাইফুল ইসলাম তানভীর, সিংগাইর (মানিকগঞ্জ)
প্রকাশ হয়েছে : শনিবার, ২৬ জুন ২০২১ | ৮:০৫ pm
                             
                                 

জনগণের কাছে দেয়া আওয়ামীলীগ সরকারের উন্নয়নের প্রতিশ্রুতি বাস্তবায়নে মহামারী করোনা ভাইরাসের ভয়কে উপেক্ষা করে নিরলসভাবে মাঠে কাজ করে যাচ্ছেন মানিকগঞ্জের সিংগাইর উপজেলার ধল্লা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহিদুল ইসলাম ভূইয়া। তাকে একাজে সহযোগিতা করছেন স্থানীয় নেতাকর্মী ও ইউনিয়ন পরিষদের বিভিন্ন ওয়ার্ডের মেম্বারগণ।

আজ ২৬ জুন সকালে ধল্লা ইউনিয়নের ৬নং ওয়ার্ডের নয়াপাড়া বিশ্বাস বাড়ির রাস্তার আর সি সি ডালাই কাজের শুভ উদ্বোধন করেন চেয়ারম্যান জাহিদুল ইসলাম ভূইয়া। এর মধ্য দিয়ে প্রতিশ্রুতির আরও একধাপ এগিয়ে গেলেন তিনি । এ সময় আরও উপস্থিত ছিলেন ৬নং ওয়ার্ডের মেম্বার মোঃ সাইফুর রহমান খান, ধল্লা ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মোঃ মোকবুল হোসেন, আওয়ামীলীগ নেতা মোঃ হোসেন বেপারী, মোঃ বাদল হোসেন ও আব্দুর রউফ বিশ্বাস প্রমুখ। ৫ লাখ ৩০ হাজার টাকার এ প্রকল্পে রাস্তাটির কাজ সম্পূর্ণ হলে নয়াপাড়া গ্রামের অসংখ্য স্কুল পড়ুয়া ছাত্র ছাত্রী, সাধারণ লোকজন এবং অফিস গামী লোকজন উপকৃত হবে। সেই সাথে কৃষির উৎপাদিত ফসলাদিও বাজারজাত করণে বয়ে আনবে নব-সূচনা। উন্নয়নের অংশ হিসেবে ইতিপূর্বে ৬নং ওয়ার্ডের নয়াপাড়ায় চেয়ারম্যান জাহিদুল ইসলাম ভূইয়া ইটের সলিং এবং মাটির তৈরি একাধিক কাঁচা রাস্তাও তৈরি করেছেন।

এ রাস্তার সুবিধা ভোগী অন‍্যান‍্যদের মধ্যে বিশ্বাস বাড়ির সন্তান মোঃ সাইফুল ইসলাম তানভীর বলেন, চেয়ারম্যান জাহিদুল ইসলাম ভূইয়া অবহেলিত বিশ্বাস বাড়ির এ রাস্তার উন্নয়ন করে নয়াপাড়াবাসীর প্রানের দাবি পূরণ করেছেন। তার সু-স্বাস্থ্য এবং আগামীতেও তার উত্তরোত্তর সফলতা কামনা করছি।

এ বিষয়ে চেয়ারম্যান জাহিদুল ইসলাম ভূইয়া বলেন, ইউনিয়নের জনগণের সুবিধা অসুবিধায় সাধ‍্যমত পাশে দাঁড়ানো এবং মানিকগঞ্জ -২ আসনের এমপি মমতাজ বেগমের নির্দেশনায় সরকারের উন্নয়নমূলক কাজ যথাযথ ভাবে সম্পূর্ণ করতে পারলে নিজে থেকে প্রশান্তি অনুভব করি। তাই আগামীতেও আমি সকলের দোয়া প্রার্থনা করছি।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগের আরো খবর