• সোমবার, ১০ অগাস্ট ২০২০, ০১:৪৫ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
শিক্ষার্থীদের বিনামূল্যে স্মার্টফোন ও ইন্টারনেট সরবরাহে শিক্ষা মন্ত্রণালয়কে চিঠি ইসলামপুরে মাওলার ১৪৩০তম অভিষেক দিবস উদযাপন ৩ দিন পার হলেও প্রদীপ-লিয়াকতকে এখনো রিমান্ডে নেয়া যায়নি হাসপাতালে কোনও অনিয়ম অনুসন্ধান বন্ধ হয়নি: স্বাস্থ্যমন্ত্রী শরণখোলা সরকারী কলেজের অধ্যাপক আমিনুল ইসলাম মামুন আর নেই দুলাল এমপি চত্ত্বর নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন সাঁথিয়ায় ৫০ গ্রাম হেরোইনসহ আটক-৩ জয়পুরহাটে ট্রেনে কাটা পরে প্রান হারালেন যুবক স্বাস্থ্য বিধি মানা না হলে সকল বাস ও কোচে ভ্রাম্যমান আদালত পরিচালনার নির্দেশ ডিসির লক্ষ্মীপুরে মেঘনার ভাঙন রোধের দাবিতে মানববন্ধন

সিংগাইরে অবৈধ কারেন্ট জাল উদ্ধার ও ব‍্যসায়ীদের অর্থদণ্ড

মোঃ সাইফুল ইসলাম তানভীর, সিংগাইর (মানিকগঞ্জ)
প্রকাশ হয়েছে : বৃহস্পতিবার, ২৩ জুলাই ২০২০ | ১২:১৩ am
                             
                                 

মানিকগঞ্জের সিংগাইর উপজেলায় জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষ্যে মৎস্য সম্পদ রক্ষার্থে ভ্রাম‍্যমাণ আদালত পরিচালিত হয়েছে। এ সময় অবৈধ কারেন্ট জাল বেচাকেনার অভিযোগে দুই ব্যবসায়ীকে অর্থদণ্ড এবং অবৈধ কারেন্ট জাল বিনষ্টও করা হয়েছে।

বুধবার ( ২২ জুলাই ) বিকেল ৪ টার দিকে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মেহের নিগার সুলতানা উপজেলার সিরাজপুর হাটে এ ভ্রাম‍্যমান আদালত পরিচালনা করেন। এ সময় মৎস্য সম্পদ সুরক্ষা ও সংরক্ষণ আইন ১৯৫০ এর ৫ ধারায় দুই ব্যবসায়ীকে ১২ হাজার টাকা জরিমানা করা হয়। এছাড়া ৭ কেজি অবৈধ কারেন্ট জাল জব্দ ও বিনষ্টও করা হয়।অপর দিকে সিংগাইর কলেজ সংলগ্ন স্থানে স্বাস্থ্যবিধি না মেনে গণজমায়েত করার দায়ে দুই ফুচকা বিক্রেতাকে সংক্রামক রোগ প্রতিরোধ, নিয়ন্ত্রণ ও নির্মূল আইন ২০১৮ এর ২৫(২) ধারায় ১ হাজার টাকা অর্থদণ্ড করা হয়।ভ্রাম‍্যমান আদালত পরিচালনার সময় সঙ্গে ছিলেন উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা আবরার ওয়াহিদ।

এ প্রসঙ্গে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মেহের নিগার সুলতানা বলেন, মৎস্য সম্পদ সুরক্ষা ও সংরক্ষণে এ অভিযান অব‍্যাহত থাকবে।

সংবাদটি শেয়ার করুন
  • 29
    Shares


এই বিভাগের আরো খবর