• রবিবার, ২৫ অক্টোবর ২০২০, ০২:০৯ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English

সিংগাইরে দুর্ধর্ষ ডাকাতি , নগদ ২৩ লাখ টাকা ও স্বর্ণালংকার লুট

মোঃ সাইফুল ইসলাম তানভীর, সিংগাইর (মানিকগঞ্জ)
প্রকাশ হয়েছে : সোমবার, ২৮ সেপ্টেম্বর ২০২০ | ৩:১৩ pm
                             
                                 

মানিকগঞ্জের সিংগাইর উপজেলার জামির্ত্তা ইউনিয়নের চন্দননগর গ্রামের অবসর প্রাপ্ত সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক আব্দুল খালেক খানের (৭০) বাড়িতে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। বরিবার দিবাগক রাত দেড়টার দিকে সংঘবদ্ধ ডাকাত দল পরিবারের সদস্যদের অস্ত্রের মুখে জিম্মি করে লুটে নিয়েছে নগদ ২৩ লাখ টাকা ও ১০ ভরি স্বর্ণালংকার।

সোমবার সকালে (২৮ সেপ্টেম্বর) ওই বাড়িতে গিয়ে গৃহকর্তার পুত্র আব্দুল হামিদ খানের সাথে কথা বলে জানা যায়, দেশীয় অস্ত্রসজিত ১২-১৪ জনের ডাকাত দল গাছ বেয়ে এক তলা ভবনের ছাদে উঠে চিলে কোঠার দরজা ভেঙ্গে ঘরে ঢুকে। ডাকাতরা প্রথমে ছোট ভাই ফজলুল হক খানের রুমের দরজা বাইরে থেকে ছিটকিনি আটকে দেয় । এরপর ধারালো ছুরি গলায় ধরে তার বাবা ও তাকে হাত-পা বেধেঁ মারধর করে। সেই সাথে তার মা- হাসনা হেনাকে কম্বল চাপা দিয়ে মেরে ফেলার ভয় দেখিয়ে চাবি নিয়ে আলমারি খুলে নগদ টাকা ও স্বর্ণালংকার লুটে নেয়।

তিনি আরো বলেন , সাভারে একটি জমি কেনার জন্য রবিবার (২৭ সেপ্টেম্বর) অগ্রণী ব্যাংক মানিকনগর শাখা থেকে ২০ লাখ টাকা উত্তোলন করে বাড়িতে এনে রাখেন। ওই টাকার সাথে বাড়িতে থাকা আরো ৩ লাখ টাকা ও ১০ ভরি স্বর্ণালংকার লুটে করে নেয় ডাকাতরা। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

এ ব্যাপারে সিংগাইর থানার ওসি রকিবুজ্জামান বলেন, পূর্ব শক্রুতার জের ধরে এ ঘটনা ঘটেছে। মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

সংবাদটি শেয়ার করুন
  • 16
    Shares


এই বিভাগের আরো খবর