• সোমবার, ২১ সেপ্টেম্বর ২০২০, ০৬:৩০ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
আমেরিকা ও সুইডেনে থেকেও রামগঞ্জে দুই মাদ্রাসা শিক্ষক স্বপদে বহাল বিতর্কিত মামুন-খোকন নয়া সিন্ডিকেট ॥ হাত তোলা পদ্ধতিতে এজেন্ডা বাস্তবায়ন শিবগঞ্জে বিশ্ব শান্তি দিবস পালিত শিবগঞ্জে শিশু বিবাহ প্রতিরোধে এ্যাডভোকেসি সভা প্রেম প্রস্তাবে রাজি না হওয়ায় সাভারে স্কুলছাত্রীকে হত্যার অভিযোগ গৌরীপুর টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ আলী আহাম্মদ মোল্লা বরখাস্ত ক্কেলপুরে গলায় ফাঁস দিয়ে বৃদ্ধের আত্নহত্যা চাচার বিরুদ্ধে কলেজ ছাত্রীকে অপহরণের অভিযোগ সকল ধর্মই মানব সেবায় উদ্বুদ্ধ করে এবং মনুষ্যত্বের বিকাশ ঘটায়: -মনোরঞ্জন শীল গোপাল এমপি গৌরীপুরে মাদক ব্যবসায়ী এরশাদ গ্রেফতার

সিংগাইরে বঙ্গবন্ধুর শাহাদত বার্ষিকীতে ৯০টি মসজিদে দোয়া

মোঃ সাইফুল ইসলাম তানভীর, সিংগাইর (মানিকগঞ্জ)
প্রকাশ হয়েছে : শনিবার, ১৫ আগস্ট ২০২০ | ১:১৩ pm
                             
                                 

মানিকগঞ্জের সিংগাইর উপজেলার ধল্লা ইউনিয়নে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে ৯০টি মসজিদে মিলাদ ও দোয়ার আয়োজন করলেন ধল্লা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহিদুল ইসলাম ভূঁইয়া।

শুক্রবার ( ১৪ আগস্ট ) সকাল ১০টার দিকে ইউনিয়ন ও উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগ নেতাকর্মীদের সঙ্গে নিয়ে পরিষদ কার্যালয় থেকে বিভিন্ন ওয়ার্ডের সভাপতি ও সাধারন সম্পাদকদের মাঝে নিজ অর্থায়নে মিলাদ ও দোয়ার উপলক্ষে প্রত‍্যেকটি মসজিদে বিতরণের জন্য মিষ্টি জাতীয় খাবারের প‍্যাকেট তুলে দেন।
এ সময় অন‍্যান‍্যের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগ সদস্য হাজী মোঃ চাঁন মিয়া, ইউনিয়ন   আওয়ামীলীগের সভাপতি হাজী মোঃ শওকত আনোয়ার, সাধারণ সম্পাদক মোঃ দেলোয়ার হোসেন খান, উপজেলা আওয়ামী যুবলীগের সহ- সভাপতি মোঃ সাইফুল ইসলামসহ বিভিন্ন ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকগণ ।

এরপর জুম্মার নামাজ শেষে প্রত‍্যেকটি মসজিদের ঈমামদের পরিচালনায় ১৫ আগস্ট ঘাতকের বুলেটের আঘাতে নির্মম ভাবে শাহাদাত বরণকারী বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ তাঁর পরিবারের সকল সদস্যদের আত্মার মাগফেরাত কামনায় দোয়া করা হয়। দোয়া শেষে সকলের মাঝে তোবারক বিতরণ করা হয়। এর আগে চেয়ারম্যান জাহিদুল ইসলাম ভূঁইয়া গত বৃহস্পতিবার (১৩ আগস্ট ) সামাজিক যোগাযোগ মাধ্যমে এক বার্তায় তার ইউনিয়নের সকল মসজিদের ঈমাম ও পরিচালনা কমিটির সকলকে যথাযোগ্য মর্যাদায় শুক্রবার মিলাদ ও দোয়ার আয়োজন করার আহব্বান জানান।

এ প্রসঙ্গে চেয়ারম্যান জাহিদুল ইসলাম ভূঁইয়া বলেন, ১৫ আগস্টে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ তাঁর পরিবারের সদস্যদের খুনি এখনো যারা পলাতক রয়েছে অতিসত্তর যেকোনো মূল্যে  তাদের গ্রেফতার করে বিচারের রায় কার্যকর করার হোক।

সংবাদটি শেয়ার করুন
  • 32
    Shares


এই বিভাগের আরো খবর