• মঙ্গলবার, ২৬ জানুয়ারী ২০২১, ০৫:০৭ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
নৌবাহিনীর প্রথম নৌপ্রধান ক্যাপ্টেন নুরুল হক মারা গেছেন পরীক্ষা ছাড়াই এইচএসসির ফল প্রকাশে সংশোধিত আইনের গেজেট জারি কমলনগর থানার নবাগত ওসি মোসলেহ উদ্দিন অভিনব কায়দায় লুকিয়ে রাখা ফেনসিডিলসহ প্রাইভেটকার জব্দ, আটক ৪ কাউন্সিলর প্রার্থী হয়েছেন ভিক্ষুক সমিতির সভাপতি! মাধবপুরে বাজারে নির্বাচনী পোস্টার নিজ হাতে পরিস্কার করেন নির্বাচিত মেয়র ধর্মপাশায় প্রাণিজ পুষ্টি নিরাপত্তা ও আত্মকর্মসংস্থানে প্রাণি সম্পদের ভূমিকা শীর্ষক সেমিনার সরিষাবাড়ীতে সতন্ত্র মেয়রপ্রার্থী হামলার শিকার বাগেরহাটে দরিদ্র অসহায় মানুষের জন্য ফ্রি এ্যাম্বুলেন্স মধুপুরে গারো আদিবাসীদের উচ্ছেদের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন

সিংগাইরে মেছো বাঘের আক্রমণে আহত-৪ , পুলিশের গাড়িতে বাঘের মৃত্যু

মোঃ সাইফুল ইসলাম তানভীর, সিংগাইর (মানিকগঞ্জ)
প্রকাশ হয়েছে : মঙ্গলবার, ১২ জানুয়ারী ২০২১ | ১:২০ am
                             
                                 

মানিকগঞ্জের সিংগাইর উপজেলার জৈল্লা গ্রামে মেছো বাঘের ( ফিশিং ক্যাট) কামড়ে ৪ জন আহত হয়েছেন। জনতার হাতে আটক হওয়ার পর থানায় নেয়ার পথে বাঘটির মুত্যু হয়েছে বলে জানা গেছে। সোমবার (১১ জানুয়ারি) বিকেল ৫ টার দিকে এ ঘটনা ঘটে।

বাঘের কামড়ে আহতরা হচ্ছেন- উপজেলার বলধারা ইউনিয়নের পারিল-নওয়াধা গ্রামের মৃত মেছের আলীর পুত্র আইয়ুব আলী (৪৫), মৃত ফালু মিয়ার পুত্র আব্দুর রহিম (৪২), কদম আলীর পুত্র আবদুল মালেক (৩০) ও বাবর আলীর পুত্র বুলবুল মিয়া (৪৭)। আহতদের সবাইকে স্থানীয় বাজারের নিহাত ফার্মেসীতে প্রাথিমিক চিকিৎসা দেয়া হয়েছে বলে ওই ফার্মেসীর পল্লী চিকিৎসক রফিকুল ইসলাম নিশ্চিত করেছেন।

সিংগাইর ফরেষ্টার মোঃ ইউসুফ আলী বলেন, বলধারা ইউপির সাবেক মেম্বার জয়নালের বাড়ি জৈল্লা গ্রামে একটি পরিত্যক্ত ঘরে বাঘ ঢুকেছে এমন খবর পেয়ে কর্তৃপক্ষকে অবগত করে স্থানীয় ইউপি চেয়ারম্যানের উপস্থিতিতে পুলিশ ও এলাকাবাসির সহায়তায় জাল দিয়ে ওই মেছো বাঘটি (ফিশিং ক্যাট) আটক করি । পরে আটককৃত বাঘটি পুলিশের গাড়িতে থানায় আনার পথে ক্রোধে মারা যায়। এ ঘটনায় তিনি থানায় সাধারণ ডায়েরী করেছেন বলেও ফরেস্টার মোঃ ইউসুফ আলী জানান।

সংবাদটি শেয়ার করুন
  • 12
    Shares


এই বিভাগের আরো খবর