• মঙ্গলবার, ০৩ অগাস্ট ২০২১, ০৬:৫০ পূর্বাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
শিগগির বাংলাদেশে ‘কোভ্যাক্সিন’র ট্রায়াল চালাতে চায় ভারত সাতক্ষীরায় জুলাই মাসে করোনায় ১৫, উপসর্গে ২০৫ জনের মৃত্যু গোবিন্দগঞ্জ ছিনতাইকৃত মহিষ আক্কেলপুরে উদ্ধার রবিউল এবার পেল সুচিকিৎসার ব্যবস্থা, সমাজসেবা থেকে পেল আর্থিক সহায়তা বোয়ালমারীতে জেলা পরিষদ বানিজ্যিক ভবনের কক্ষ থেকে দেশীয় অস্ত্র উদ্ধার সুন্দরগঞ্জে টিকা সম্প্রসারণে অবহিতকরণ সভা মাধবপুরে কঠোর নজরদারিতে এসিল্যান্ড অভিযানে ১৩টি মামলায় জরিমানা সেই পরিত্যক্ত ঘরেই মারা গেলেন জনপ্রিয় শিক্ষক যত্রতত্র ফেলা হচ্ছে বর্জ্য, হুমকির মুখে পরিবেশ বকশীগঞ্জে ৩৩৩ ফোন ও খুদে বার্তা পাঠিয়ে খাদ্য সহায়তা পেয়েছেন ১৪০০ পরিবার!

সিরাজদিখানে কারিতাসের অবহিত করণ সভা

উপজেলা সংবাদদাতা
প্রকাশ হয়েছে : মঙ্গলবার, ১৫ জুন ২০২১ | ৮:২৪ pm
                             
                                 

মুন্সীগঞ্জের সিরাজদিখানে কারিতাস ঢাকা অঞ্চলের কারিতাস আইএফএস-আইসিটি প্রকল্পের অবহিতকরণ সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার সাড়ে ১০ টায় কারিতাস লুক্সেমবার্গার এর অর্থায়নে ও কারিতাস বাংলাদেশের বাস্তবায়নে উপজেলা হলরুমে এ সভা অনুষ্ঠিত হয়।

কারিতাস ঢাকা অঞ্চলের আঞ্চলিক পরিচালক জ্যোতি গমেজ এর সভাপতিত্বে ও আইএফএস- আইসিটি মাঠ কর্মকর্তার নারায়ন চন্দ্র মজুমদার নয়ন এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দ ফয়েজুল ইসলাম।

এ সময় আরো উপস্থিত ছিলেন, উপজেলা কৃষি কর্মকর্তা কল্যাণ কুমার সরকার, উপজেলা উপজেলা সমাজ সেবা কর্মকর্তা সুমন মধু,যুব উন্নয়ন কর্মকর্তার ডলি রানী নাগ,আঞ্চলিক ফোকাল পার্সোন জুয়েল পি রিবেরু। কারিতাসের ঢাকা অঞ্চলের পিউডিএমডি লিটন গমেজ প্রমুখ।

এসময় বক্তারা গ্রামীন দুস্থ অসহায় পরিবারের সুষম খাদ্য ও নিরাপত্তা নিশ্চিত করা এবং তাদের বিভিন্ন কর্মসংস্থানের উব্দুদ্ধ বিষয়ক আলোচনা করেন।

 

-ইসমাইল খন্দকার

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগের আরো খবর