• বৃহস্পতিবার, ২৪ জুন ২০২১, ০৯:৫২ পূর্বাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে লক্ষ্মীপুরে জেলা পরিষদের কেক কাটা ও আলোচনা সভা মণিরামপুরের সেরা ষাঁড়ের দাম ১৫ লাখ টাকা বাংলাদেশের টিকা উৎপাদনের সক্ষমতা রয়েছে : প্রধানমন্ত্রী গৌরীপুর আওয়ামীলীগের ৭২ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত বিভিন্ন কর্মসুচীর মধ্যে দিয়ে বাগেরহাটে আওয়ামীলীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত শ্রীপুর ইউনিয়ন পরিষদের উদ্যোগে হতদরিদ্রদের মাঝে নগদ টাকা বিতরণ ফুলবাড়িয়ায় আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত মণিরামপুরে কঠোর লকডাউন: ১৩ দোকানির জরিমানা শাহজাদপুর প্রেসক্লাবের দ্বি-তল ভবন উদ্বোধন করলেন এমপি স্বপন পাঁচ হাসপাতালে দৌড়াদৌড়ি, শ্বাসকষ্টে শিক্ষকের মৃত্যু

সিরাজদিখানে যুবতীর লাশ উদ্ধার

উপজেলা সংবাদদাতা
প্রকাশ হয়েছে : বৃহস্পতিবার, ১৩ মে ২০২১ | ৩:২৭ pm
                             
                                 

মুন্সীগঞ্জের সিরাজদিখান উপজেলার জৈনসার ইউনিয়নের কাঠালতলী ইয়াকুব মোড়ল ইনষ্টিটিউশন কিন্ডার গার্ডেন এন্ড হাই স্কুল সংলগ্ন শাকিল মৃধার একটি নির্মাণাধীন ভবন থেকে শারমিন ২৭ বছর বয়সী এক যুবতীর লাশ উদ্ধার করেছে সিরাজদিখান থানা পুলিশ । আজ বুধবার সকালে উপজেলার জৈনসার ইউনিয়নের কাঁঠাতলী নির্মাণাধীন ভবনে এলাকাবাসী লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। পুলিশ দুপুরে লাশ উদ্ধার করে মুন্সীগঞ্জ মর্গে পাঠিয়েছে । নিহত শারমিন গাজীপুর জেলার শ্রীপুর উপজেলার বান্যপুর গ্রামের আব্দুল জাব্বার মিয়ার মেয়ে ।

সিরাজদিখান থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ বোরহান উদ্দিন বলেন, প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে ওই যুবতীকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। তবে ময়নাতদন্তের জন্য লাশ মুন্সীগঞ্জ সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। রহস্য উদঘাটনের জন্য আমরা কাজ করতেছি ।

সংবাদটি শেয়ার করুন
  • 2
    Shares


এই বিভাগের আরো খবর