• বুধবার, ২৮ জুলাই ২০২১, ০১:০৩ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে লক্ষ্মীপুরে বৃক্ষরোপণ ও ঢেউটিন বিতরণ কেক কাটা ও আলোচনা সভার মধ্য দিয়ে লক্ষ্মীপুরে স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত স্বেচ্ছাসেবকলীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে গৌরীপুরে এতিম শিশুদের মাঝে বস্ত্র বিতরণ ধর্মপাশায় স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে বিনামুল্যে মাস্ক বিতরণ রাজারহাটে সেনাবাহিনীর নিজস্ব রেশন দিয়ে সুস্থ-অসহায়দের মাঝে ত্রাণ বিতরণ ডাসার উপজেলা প্রেসক্লাবে মিজান সভাপতি, জাফরুল সম্পাদক নির্বাচিত ঘোড়াঘাটে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে নগদ অর্থ ও ঢেউটিন বিতরণ ঠাকুরগাঁওয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে স্বেচ্ছাসেবকলীগের শ্রদ্ধা নিবেদন বকশীগঞ্জে করোনার সংক্রমণ রোধে ভ্রাম্যমাণ আদালতের কার্যক্রম অব্যাহত শ্যামনগরে অর্ধলক্ষাধিক টাকার চিংড়ী বিনষ্ট

সিরাজদিখানে লকডাউন বাস্তবায়নে কঠোর অবস্থানে পুলিশ

উপজেলা সংবাদদাতা
প্রকাশ হয়েছে : শনিবার, ৩ জুলাই ২০২১ | ৪:২৯ pm
                             
                                 

করোনা ভাইরাস সংক্রমণ রোধে মুন্সীগঞ্জের সিরাজদিখান উপজেলায় সামাজিক দূরত্ব নিশ্চিত করার লক্ষে সিরাজদিখান থানা পুলিশের মহরা অনুষ্ঠিত হয়েছে। আজ শনিবার সকাল থেকে দুপুর পর্যন্ত উপজেলার ইছাপুরা ও সিরাজদিখান বাজারে থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ বোরহান উদ্দিনের নেতৃত্বে পুলিশের এ মহরা হয়। এ সময় যারা মাক্স পরেনি তাদের মাক্স দিয়ে সচেতন করছে এবং বিনা প্রয়জনে ঘর থেকে বের হলে সঠিক তথ্য দিতে না পারলে ফেরত পাঠিয়ে দিচ্ছে পুলিশ।
এসময় অফিসার ইনচার্জ মোহাম্মদ বোরহান উদ্দিন বলেন,সরকার ঘোষিত যে লকডাউন রয়েছে তা বাস্তবায়নে আমরা মাঠে রয়েছি। তবে সিরাজদিখান বাসি লকডাউন মেনে নিয়েছে। অযথা কেউ ঘরের বাহিরে বের হচ্ছে না। আমরা চাই প্রতিটা মানুষ বিনা প্রয়োজনে ঘর থেকে বের না হয়। ইনশাল্লাহ তাহলে এই করোনা মহামারীর হাত থেকে সকলকে রক্ষা করা সম্ভব।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগের আরো খবর