• শনিবার, ৩১ অক্টোবর ২০২০, ০৭:১৩ পূর্বাহ্ন
  • বাংলা বাংলা English English

সিলেট এমসি কলেজ ছাত্রবাসে স্বামীকে বেধেঁ রেখে স্ত্রীকে গণধর্ষন: সুনামগঞ্জে মানববন্ধন

কামাল হোসেন, সুনামগঞ্জ
প্রকাশ হয়েছে : রবিবার, ২৭ সেপ্টেম্বর ২০২০ | ১২:১৩ am
                             
                                 

সিলেট এমসি কলেজ ছাত্রবাসে স্বামীকে বেধেঁ রেখে নববধূ স্ত্রীকে গণধর্ষন করার ঘটনায় ধর্ষকদের দ্রুত গ্রেফতারের দাবীতে ও দেশব্যাপী নারী নির্যাতনের প্রতিবাদে সুনামগঞ্জে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

শনিবার বিকেল ৪ টার সময় শহরের ট্রাফিক পয়েন্টেএ ধর্ষন ও নির্যাতন বিরোধী সর্বস্তরের জনগণ সুনামগঞ্জের ব্যানারে এ মানববন্ধন কর্মসূচী পালন করে । এ সময় ঘটনা ব্যাপী মানববন্ধনে বক্তব্য রাখেন,জেলা মহিলা পরিষদের সভানেত্রী গৌরী ভট্রাচার্য্য,জেলা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি সুব্রত সরকার,সাবেক ছাত্রলীগ নেতা মিন্টু চৌধুরী,সাবেক যুবনেতা মোঃ আবু তাহের,সংবাদকর্মী শামস শামীম,জেলা ছাত্র ইউনিয়নের যুগ্ম সম্পাদক আসাদ মণি ও হাবিব রহমান প্রমুখ।

নেতৃবৃন্দরা বলেন গত ২৫ সেপ্টেম্বর সিলেটের ঐহিত্যবাহি বিদ্যাপীঠ এমসি কলেজে বেড়াতে আসা নবদম্পতিদের মধ্যে স্বামীকে বেধেঁ রেখে স্ত্রীকে গণধর্ষনের ঘটনায় জড়িতদের দ্রুত গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তি প্রদানের জন্য সরকারের নিকট দাবী জানান। তারা বলেন দেশে যেভাবে প্রতিনিয়ত মা বোনরা ধর্ষনের শিকার হচ্ছেন যদি ঐ সমস্ত ধর্ষনকারীদের রাজনৈতিক কোন পরিচয় বিচার বিবেচনা না করে গ্রেফতার করে আইনের আওতায় এনে কঠোর শাস্তির বিধান করা যেত তাহলে একদিন দেশ থেকে আস্তে আস্তে ধর্ষনকারীর সংখ্যা কমে যেত। শনিবার সুনামগঞ্জের বিশ্বম্ভরপুরেও একটি শিশু ধর্ষনের শিকার হয়েছেন তবে বিশ্বম্ভরপুর থানা পুলিশ অবশ্যে এই ধর্ষনকারীকে আটক করতে সক্ষম হয়েছেন। প্রতিটি ধর্ষনকারীকে কোন রাজনৈতিক দলের পরিচয়ে না দেখে তাকে অপরাধি মনে করে শাস্তি নিশ্চিত করার দাবী ও তাদের

সংবাদটি শেয়ার করুন
  • 5
    Shares


এই বিভাগের আরো খবর