• সোমবার, ১৪ জুন ২০২১, ০২:০৪ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
লকডাউনের নবম দিনে সাতক্ষীরায় পুলিশের কঠোর অবস্থান ২১ জুন লক্ষ্মীপুর-২ উপ-নির্বাচন: আওয়ামী লীগের বিরামহীন প্রচারণা প্যাঁচার অভয়াশ্রম সাগরদিঘি শাহজাদপুরে ডুবো রাস্তায় বদলে গেছে লাখো মানুষের জীবনমান লক্ষ্মীপুরে পল্লী বিদ্যুৎ কর্মচারীর মৃত্যু: স্বজনদের দাবি পরিকল্পিত হত্যা সুন্দরগঞ্জে ৬ জুয়াড়ি গ্রেপ্তার শরণখোলায় ভূমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্তদের বাড়ি এসে চেক দিলেন জেলা প্রশাসক শত বছরের পুরনো রাস্তা বন্ধ করে অন্যের জমি দখল করে রাস্তা নির্মাণের অভিযোগ বাগেরহাটে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা (অনুর্ধ্ব-১৭) গোল্ডকাপ ফুডবল টুনামেন্টের উদ্বোধন মাগুরার শ্রীপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ১ আহত-৩

সুনামগঞ্জের ৩ উপজেলার ১১টি প্রতিষ্ঠানকে অর্থদন্ড করেছে ভ্রাম্যমান আদালত

মোজাম্মেল আলম ভূঁইয়া, হাওরাঞ্চল, সুনামগঞ্জ
প্রকাশ হয়েছে : শুক্রবার, ১১ জুন ২০২১ | ১১:২২ pm
                             
                                 

সুনামগঞ্জ জেলার ৩ উপজেলায় সারাদিন ব্যাপী পৃথক অভিযান পরিচালনা করে ১১টি ব্যবসা প্রতিষ্ঠানকে অর্থদন্ড করেছে ভ্রাম্যমান আদালত।
দন্ডপ্রাপ্ত ব্যবসা প্রতিষ্ঠানগুলো হলো- জেলার দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার পাগলা বাজারে অবস্থিত মা রেস্টুরেন্ট ও দেব মিষ্টির দোকান। অস্বাস্থ্যকর পরিবেশে খাবার তৈরি ও বিক্রির অপরাধে ২টি প্রতিষ্ঠানকে ৪ হাজার টাকা অর্থদন্ড করেছে ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আনোয়ার উজ-জামান।
ধর্মপাশা উপজেলা সদর বাজার ও বঙ্গবন্ধু মোড়ে অবস্থিত ছোট-বড় ৬টি খাবার হোটেল ব্যবসা-প্রতিষ্ঠানে অভিযান চালিয়ে মোট ১০হাজার ৫০০টাকা অর্থদন্ড করা হয়েছে। লাইসেন্স ছাড়া অস্বাস্থ্যকর পরিবেশে খাবার বিক্রির অপরাধে এই অর্থদন্ড করেন ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃ আবু তালেব।
এছাড়া জেলার জগন্নাথপুর উপজেলার পৌরশহরের বাজারে অবস্থিত মর্ডান রেস্টুরেন্ট, মিতালি রেস্টুরেন্ট ও প্রীতি রেস্টুরেন্টকে মোট ৭হাজার টাকা অর্থদন্ড করা হয়েছে। সরকারী বিধি নিষেধ অমান্য করার অপরাধে ৩ প্রতিষ্ঠানকে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে অর্থদন্ড করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা পদ্মাসন সিংহ।
গতকাল বৃহস্পতিবার বিকাল ৩টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত এই অভিযান পারিচালনা করা হয়। এব্যাপারে দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আনোয়ার উজ-জামান সাংবাদিকদের বলেন- এই ধরনের অভিযান অব্যাহত থাকবে।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগের আরো খবর