• বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ০৬:৫৩ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English

সুনামগঞ্জে অগ্নিকান্ডে ৮টি দোকান পুড়ে কোটি টাকার ক্ষয়ক্ষতি

মোজাম্মেল আলম ভূঁইয়া, হাওরাঞ্চল, সুনামগঞ্জ
প্রকাশ হয়েছে : রবিবার, ২৫ জুলাই ২০২১ | ৩:২১ pm
                             
                                 

সুনামগঞ্জে ভয়াবহ অগ্নিকান্ডে একটি মার্কেটের ৮টি ব্যবসা প্রতিষ্টানের সম্পূর্ণ মালামাল পুড়ে কয়েক কোটি টাকার ক্ষয়ক্ষতি হওয়ার খবর পাওয়া গেছে। আর এই ঘটনাটি ঘটেছে গতকাল শনিবার (২৪ জুলাই) রাত অনুমান সাড়ে ৯টায় জেলার দিরাই উপজেলার বাংলাবাজারে।

এলাকাবাসী সূত্রে জানা গেছে- জেলার দিরাই উপজেলার রফিনগর ইউনিয়নের বাংলাবাজারের একটি মার্কেটে রাতে হঠাৎ আগুন লাগে। পরে তাৎক্ষনিক ভাবে সেই আগুন চারদিকে ছড়িয়ে পড়ে। এই অগ্নিকান্ডের ব্যাপারে ওই মার্কেটের ব্যবসায়ীরা ফায়ার সার্ভিসে জানানোর পরও তারা ঘটনাস্থলে আসেনি। পরে স্থানীয় লোকজনকে নিয়ে ওই বাজারের ব্যবসায়ীরা জীবনের ঝুকি নিয়ে প্রায় ঘন্টাব্যাপী চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আসে।

এব্যাপারে রফিনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রেজুয়ান খাঁন বলেন- দিরাই উপজেলার মধ্যে বাংলাবাজার সবচেয়ে বৃহৎ একটি বাজার। এই বাজারের ভয়াবহ অগ্নিকান্ডের সূত্রপাত কিভাবে হয়ে তা জানা যায়নি। তবে বাজারের ৮টি ব্যবসা প্রতিষ্টান সম্পূর্ণ পুড়ে যাওয়ায় প্রায় কোটির ক্ষয়ক্ষতি হয়েছে বলে ব্যবসায়ীরা জানিয়েছে।

এঘটনার সত্যতা নিশ্চিত করে দিরাই ফায়ার সার্ভিসের ইনচার্জ সাইফুল ইসলাম সাংবাদিকদের বলেন- অগ্নিকান্ডের খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে যাওয়ার চেষ্টা করে। কিন্তু যোগাযোগ ব্যবস্থা ভাল না থাকার কারণে ভাটিপাড়া রাস্তার নৌকা ঘাট থেকে তারা ফিরে আসে।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগের আরো খবর