• সোমবার, ০২ অগাস্ট ২০২১, ১০:২৯ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English

সুনামগঞ্জে করোনা রোধে যৌথ বাহিনীর যৌথ সভা ও পরিদর্শন

মোজাম্মেল আলম ভূঁইয়া, হাওরাঞ্চল, সুনামগঞ্জ
প্রকাশ হয়েছে : শুক্রবার, ২ জুলাই ২০২১ | ১:০৫ am
                             
                                 

সুনামগঞ্জে করোনা ভাইরাসের বিস্তার রোধে চলাচলে বিধি নিষেধ আরোপ ও জন সচেতনতা বৃদ্ধির লক্ষে যৌথ বাহিনীর উদ্যোগে যৌথ সভা অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার (১ জুলাই) সকাল ১১টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা প্রশাসক মোহাম্মদ জাহাঙ্গীর হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত যৌথ সভায় বক্তব্য রাখেন- সেনাবাহিনীর লেফট্যান্টে কর্ণেল মাহবুব আলম, জেলা পুলিশ সুপার মোহাম্মদ মিজানুর রহমান, সুনামগঞ্জ ২৮ ব্যাটালিয়নের বিজিবি অধিনায়ক লেফট্যান্টে কর্ণেল তছলিম এসহসান, র‌্যাব ৯ এর সুনামগঞ্জ ক্যাম্প কমান্ডার সিঞ্চন আহমেদ, অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ জয়নাল আবেদীন, আনসার কমান্ডার মোঃ সাজ্জাদ হোসেন, এনএসআই যুগ্ম পরিচালক মোঃ রফিকুল ইসলাম, সুনামগঞ্জ সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ইমরান শাহরিয়ার প্রমুখ।
সভা শেষে দুপুরে যৌথ উদ্যোগে সুনামগঞ্জ পৌর শহরের বিভিন্ন সড়ক ও মার্কেট পরিদর্শন শেষে জেলা প্রশাসক মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন সাংবাদিকদের বলেন- সরকার কর্তৃক সারাদেশে আজ ১ জুলাই থেকে আগামী ৭ জুলাই পর্যন্ত কঠোর লকডাউন ঘোষনা করেছে। তাই জরুরী প্রয়োজন ছাড়া মাস্ক না পড়ে কেউ বাহিরে যাবে না। নিত্য প্রয়োজনীয় দোকান ছাড়া অন্য সব দোকানপাট বন্ধ থাকবে। লকডাউনের বিধি নিষেধ না মানলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। এব্যাপারে কাউকে ছাড় দেওয়া হবে না। আর যে সকল কর্মজীবি মানুষ লকডাউনের কারণে কর্মহীন হয়ে পড়েছে তাদের তালিকা ইতিমধ্যে তৈরি করা হয়েগেছে। তাদেরকে সরকারী সহায়তার আওতায় নিয়ে আসা হবে।
পুলিশ সুপার মোহাম্মদ মিজানুর রহমান বলেন- সরকার কর্তৃক ঘোষিত লকডাউন কার্যকর করার জন্য পুলিশ প্রশাসনের পক্ষ থেকে সকল প্রকার পদক্ষেপ নেওয়া হয়েছে। পুলিশ সার্বক্ষণিক সর্তক অবস্থানে রয়েছে। কেউ আইন অমান্য করলে তাৎক্ষনিক ভাবে ব্যবস্থা নেওয়া হবে।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগের আরো খবর