• রবিবার, ১৭ অক্টোবর ২০২১, ০৪:১৬ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম

সুনামগঞ্জে কিশোরী ধর্ষন, যুবক গ্রেফতার

মোজাম্মেল আলম ভূঁইয়া, হাওরাঞ্চল, সুনামগঞ্জ
প্রকাশ হয়েছে : বুধবার, ২৯ সেপ্টেম্বর ২০২১ | ১২:০৫ am
                             
                                 
প্রতিকী ছবি

সুনামগঞ্জে এক কিশোরীকে ধর্ষন করা হয়েছে বলে খবর পাওয়া গেছে। এঘটনার সাথে জড়িত এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত যুবকের নাম- ইমন মিয়া (২৫)। আজ মঙ্গলবার (২৮ সেপ্টেম্ভর) সকালে পুলিশ তাকে গ্রেফতার করে। আর ধর্ষিতা কিশোরীকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে সুনামগঞ্জ জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে- গতকাল সোমবার (২৭ সেপ্টেম্ভর) রাত অনুমান সাড়ে ৮টায় জেলার শান্তিগঞ্জ উপজেলার মড়মোহা গ্রামে অবস্থিত নিজ বসতবাড়িতে এক কিশোরীকে জোরপূর্বক ধর্ষন করে ইমন মিয়া। এঘটনার সময় প্রচন্ড গরমের কারণে ওই কিশোরীর পরিবারে লোকজন ঘরের বাহিরে পায়চারি করছিল। তখন ওই কিশোরী বাথরুমে গোসল করছিল। সেই সুযোগকে কাজে লাগিয়ে লম্পট ইমন মিয়া বাথরুমের ভিতরে প্রবেশ করে কিশোরীকে ধর্ষন করে পালিয়ে যায়। পরে এঘটনাটি ধর্ষিতা কিশোরী তার পরিবারকে জানালে তারা থানায় খবর দেয়।

এঘটনার সত্যতা নিশ্চিত করে শান্তিগঞ্জ থানার এসআই আলাউদ্দিন সাংবাদিকদের বলেন, ধর্ষিতা কিশোরীকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করাসহ অভিযুক্ত ধর্ষক ইমন মিয়াকে গ্রেফতার করে থানায় জিজ্ঞাসাবাদ চলছে। এব্যাপারে আইনগত পদক্ষেপ নেওয়া হবে।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগের আরো খবর