• মঙ্গলবার, ০৩ অগাস্ট ২০২১, ০৬:৩৭ পূর্বাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
শিগগির বাংলাদেশে ‘কোভ্যাক্সিন’র ট্রায়াল চালাতে চায় ভারত সাতক্ষীরায় জুলাই মাসে করোনায় ১৫, উপসর্গে ২০৫ জনের মৃত্যু গোবিন্দগঞ্জ ছিনতাইকৃত মহিষ আক্কেলপুরে উদ্ধার রবিউল এবার পেল সুচিকিৎসার ব্যবস্থা, সমাজসেবা থেকে পেল আর্থিক সহায়তা বোয়ালমারীতে জেলা পরিষদ বানিজ্যিক ভবনের কক্ষ থেকে দেশীয় অস্ত্র উদ্ধার সুন্দরগঞ্জে টিকা সম্প্রসারণে অবহিতকরণ সভা মাধবপুরে কঠোর নজরদারিতে এসিল্যান্ড অভিযানে ১৩টি মামলায় জরিমানা সেই পরিত্যক্ত ঘরেই মারা গেলেন জনপ্রিয় শিক্ষক যত্রতত্র ফেলা হচ্ছে বর্জ্য, হুমকির মুখে পরিবেশ বকশীগঞ্জে ৩৩৩ ফোন ও খুদে বার্তা পাঠিয়ে খাদ্য সহায়তা পেয়েছেন ১৪০০ পরিবার!

সুনামগঞ্জে খেলা নিয়ে দু’পক্ষের সংঘর্ষে কলেজ ছাত্রের মৃত্যু,আহত ১০

মোজাম্মেল আলম ভূঁইয়া, হাওরাঞ্চল, সুনামগঞ্জ
প্রকাশ হয়েছে : সোমবার, ২৮ জুন ২০২১ | ৫:৪০ pm
                             
                                 

সুনামগঞ্জে ব্যাডমিন্টন খেলা নিয়ে দু’পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনায় নাজিমুল ইসলাম জায়গীরদার (১৯) নামের এক কলেজ ছাত্রের মৃত্যু হয়েছে। এঘটনায় উভয়পক্ষের আহত হয়েছে আরো ১০জন। আহতদের মধ্যে গুরুতর অবস্থায় খালিদ জায়গিরদার (৩৫), ওয়াকিব জায়গীরদার (৪০) ও জিলু জায়গীরদার (৩৬) কে সুনামগঞ্জ জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। আর অন্যান্য আহতদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

মৃত নাজিমুল ইসলাম জায়গীরদার জেলার দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার পশ্চিম বীরগাঁও ইউনিয়নের বড়মোহা গ্রামের আনছারুল ইসলাম জায়গীরদারের ছেলে ও জাউয়া বাজার ডিগ্রি কলেজের বি.এ পড়–য়া ছাত্র। গতকাল রবিবার (২৭ জুন) সন্ধ্যা অনুমান ৭টায় কলেজ ছাত্র নাজিমুল ইসলাম জায়গীরদারের মৃত্যু হয়। পরে রাতেই পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠায়।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে- গতকাল রবিবার বিকেলে জেলার দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার বড়মোহা গ্রামের মাঠে ব্যাটমিন্টন খেলা নিয়ে ওই গ্রামের দুই প্রভাবশালী আনছারুল ইসলাম জায়গীরদার ও পুতুল খানের লোকজনের মধ্যে দেশীয় অস্ত্র-সস্ত্র নিয়ে সংঘর্ষ বাধে। প্রায় আধাঘন্টা ব্যাপী দু’গ্রুপের মধ্যে ধাওয়া পাল্টা ও সংঘর্ষের ঘটনায় দু’পক্ষের ১০জন আহত হয়। আহতদের মধ্যে গুরুতর অবস্থায় কলেজ ছাত্র নাজিমুল ইসলাম জায়গীরদার, খালিদ জায়গিরদার, ওয়াকিব জায়গীরদার ও জিলু জায়গীরদারকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে সন্ধ্যায় সুনামগঞ্জ জেলা সদর হাসপাতালে নিয়ে যাওয়ার পর কর্তব্যরত চিকিৎসক কলেজ ছাত্র নাজিমুল ইসলাম জায়গীরদাকে মৃত বলে ঘোষনা করনে। আর বাকি ৩জনকে ভর্তি করা হয়।

দক্ষিণ সুনামগঞ্জ থানার ওসি কাজী মুক্তাদির হোসেন এঘটনার সত্যতা নিশ্চিত করে সাংবাদিকদের বলেন- খেলা নিয়ে সংঘর্ষে কলেজ ছাত্রের মৃত্যুর ঘটনার প্রেক্ষিতে থানায় মামলা দায়ের প্রস্তুতি চলছে।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগের আরো খবর