• মঙ্গলবার, ০৩ অগাস্ট ২০২১, ০৮:০৮ পূর্বাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
শিগগির বাংলাদেশে ‘কোভ্যাক্সিন’র ট্রায়াল চালাতে চায় ভারত সাতক্ষীরায় জুলাই মাসে করোনায় ১৫, উপসর্গে ২০৫ জনের মৃত্যু গোবিন্দগঞ্জ ছিনতাইকৃত মহিষ আক্কেলপুরে উদ্ধার রবিউল এবার পেল সুচিকিৎসার ব্যবস্থা, সমাজসেবা থেকে পেল আর্থিক সহায়তা বোয়ালমারীতে জেলা পরিষদ বানিজ্যিক ভবনের কক্ষ থেকে দেশীয় অস্ত্র উদ্ধার সুন্দরগঞ্জে টিকা সম্প্রসারণে অবহিতকরণ সভা মাধবপুরে কঠোর নজরদারিতে এসিল্যান্ড অভিযানে ১৩টি মামলায় জরিমানা সেই পরিত্যক্ত ঘরেই মারা গেলেন জনপ্রিয় শিক্ষক যত্রতত্র ফেলা হচ্ছে বর্জ্য, হুমকির মুখে পরিবেশ বকশীগঞ্জে ৩৩৩ ফোন ও খুদে বার্তা পাঠিয়ে খাদ্য সহায়তা পেয়েছেন ১৪০০ পরিবার!

সুনামগঞ্জে গাঁজার গাছসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

মোজাম্মেল আলম ভূঁইয়া, হাওরাঞ্চল, সুনামগঞ্জ
প্রকাশ হয়েছে : শনিবার, ২৬ জুন ২০২১ | ৮:০৬ pm
                             
                                 

সুনামগঞ্জে গাঁজার গাছসহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব। গ্রেফতারকৃত ব্যক্তির নাম- মোঃ সাত্তার মিয়া (৪০)। সে জেলার বিশ^ম্ভরপুর উপজেলার মাজেরটেক গ্রামের হযরত আলীর ছেলে। আজ শনিবার (২৬ জুন) সকাল ১০টায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করার পর থানায় হস্তান্তর করা হয়।
র‌্যাব ও এলাকাবাসী সূত্রে জানা গেছে- জেলার বিশ^ম্ভরপুর উপজেলার মাজেরটেক এলাকায় নিজ ফসলী জমিতে দীর্ঘদিন যাবত গাঁজার চাষ করছে মাদক সাত্তার মিয়া। এই বিষয়টি জানতে পেরে আজ শনিবার সকালে র‌্যাব ৯এর সদস্যরা অভিযান চালিয়ে সাত্তার মিয়ার বসতবাড়ির পাশ থেকে ১.৪ কেজি ৩৫টি কাঁচা গাঁজা গাছের ঢাল ও ৩শ গ্রাম ওজনের ৫টি গাঁজার গাছ উদ্ধার করে। এরপর সাত্তার মিয়াকে গ্রেফতার করা হয়।
এঘটনার সত্যতা নিশ্চিত করে র‌্যাব ৯এর সুনামগঞ্জ ক্যাম্প কমান্ডার সিঞ্চন আহমেদ সাংবাদিকদের বলেন- গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী সাত্তার মিয়াকে বিশ^ম্ভরপুর থানায় হস্তান্তর করে তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ এর ৩৬(১) সারনী ১৮ (ক) ১৯ (ক) ধারায় মামলা দায়ের করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগের আরো খবর