• মঙ্গলবার, ০৩ অগাস্ট ২০২১, ০৬:৪৭ পূর্বাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
শিগগির বাংলাদেশে ‘কোভ্যাক্সিন’র ট্রায়াল চালাতে চায় ভারত সাতক্ষীরায় জুলাই মাসে করোনায় ১৫, উপসর্গে ২০৫ জনের মৃত্যু গোবিন্দগঞ্জ ছিনতাইকৃত মহিষ আক্কেলপুরে উদ্ধার রবিউল এবার পেল সুচিকিৎসার ব্যবস্থা, সমাজসেবা থেকে পেল আর্থিক সহায়তা বোয়ালমারীতে জেলা পরিষদ বানিজ্যিক ভবনের কক্ষ থেকে দেশীয় অস্ত্র উদ্ধার সুন্দরগঞ্জে টিকা সম্প্রসারণে অবহিতকরণ সভা মাধবপুরে কঠোর নজরদারিতে এসিল্যান্ড অভিযানে ১৩টি মামলায় জরিমানা সেই পরিত্যক্ত ঘরেই মারা গেলেন জনপ্রিয় শিক্ষক যত্রতত্র ফেলা হচ্ছে বর্জ্য, হুমকির মুখে পরিবেশ বকশীগঞ্জে ৩৩৩ ফোন ও খুদে বার্তা পাঠিয়ে খাদ্য সহায়তা পেয়েছেন ১৪০০ পরিবার!

সুনামগঞ্জে গাঁজার চালানসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার

মোজাম্মেল আলম ভূঁইয়া, হাওরাঞ্চল, সুনামগঞ্জ
প্রকাশ হয়েছে : সোমবার, ১৯ জুলাই ২০২১ | ৫:১৮ pm
                             
                                 

সুনামগঞ্জে গাঁজার চালানসহ ২জন চিহ্নিত মাদক ব্যবসায়ীকে আটক করে পুলিশের সোপর্দ করেছে এলাকাবাসী। এছাড়াও তাদের উদ্ধার করা হয়েছে ১টি মোটর সাইকেল। আটককৃত মাদক ব্যবসায়ীরা হলো- জেলার ধর্মপাশা উপজেলার সেলবরষ ইউনিয়নের মাইজবাড়ি গ্রামের বাসিন্দা বিপুল মিয়া (২৫) ও নুরুল মামুন (২৭)।
আজ সোমবার (১৯ জুলাই) বেলা ১১টায় আদালতের মাধ্যমে জনতার হাতে আটককৃত ২ মাদক ব্যবসায়ীকে কারাঘারে পাঠানো হয়েছে।
এলাকাবাসী সূত্রে জানা গেছে- জেলার ধর্মপাশা উপজেলার মধ্যনগর সীমান্ত এলাকা দিয়ে প্রতিদিন মদ, গাঁজা, ইয়াবা, গরু ও অস্ত্র ওপেন পাচাঁর হচ্ছে। আসন্ন ঈদকে সামনে রেখে সীমান্ত চোরাচালান আরো বেড়ে গেছে। চারদিকে মাদকের ভয়াবহ বিস্তার ঘটেছে। ধ্বংস হয়ে যাচ্ছে যুব সমাজ। কিন্তু এসব দেখার কেউ নাই। প্রতিদিনের মতো গতকাল রবিবার (১৮ জুলাই) সন্ধ্যায় সীমান্ত দিয়ে পাঁচারকৃত গাঁজার চালান নিয়ে মাদক ব্যবসায়ী বিপুল মিয়া ও নুরুল মামুন মোটর সাইকেল যোগে যাওয়ার সময় মাইজবাড়ি এলাকার রাস্তায় আটক করে এলাকার লোকজন। পরে থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থলে এসে ২ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে এবং তাদের কাছ থেকে ১৩ কেজি গাঁজা ও ১টি মোটর সাইকেল উদ্ধার করে।
ধর্মপাশা থানার ওসি খালেদ চৌধুরী এঘটনার সত্যতা নিশ্চিত করে সাংবাদিকদের বলেন- গ্রেফতারকৃত ২ মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। আমাদের অভিযান অব্যাহত রয়েছে।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগের আরো খবর