• শুক্রবার, ১৬ এপ্রিল ২০২১, ০৯:১৬ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
সুনামগঞ্জে নদীতে ডুবে নিখোঁজ ব্যক্তির লাশ উদ্ধার ঘোড়াঘাটে প্রতিবন্ধী ভাতার চেক আটক রেখে টাকা দাবীর অভিযোগ ইসলামপুরে গ্রামীন জনপদে শহরের ছোঁয়া সন্ধ্যা নামতেই মেঠপথ আলোকিত মাদারীপুরে বিদ্যুৎ স্পৃষ্টে মাড়া গেলেন পুলিশ সদস্য শাল্লায় সাম্প্রদায়িক হামলার ঘটনার আরো এক আসামী গ্রেফতার মনোহরদীতে দুস্থদের মাঝে ইফতার সামগ্রী বিতরন করেন এড. হারুনুর রশিদ বকশীগঞ্জে মাহে রমজান উপলক্ষে ব্যারিস্টার সামির ছাত্তারের উদ্যোগে নগদ অর্থ বিতরণ ইসলামপুরে মাস্ক ও স্যানিটাইজার বিতরণ আলফাডাঙ্গায় পুকুরে ডুবে পাঁচ বছরের শিশুর মৃত্যু সিরাজদিখানে লকডাউনে দোকান খোলায় ১৪ প্রতিষ্ঠানকে জরিমানা

সুনামগঞ্জে দূর্ঘটনায় যুবকের মৃত্যু

মোজাম্মেল আলম ভূঁইয়া, হাওরাঞ্চল, সুনামগঞ্জ
প্রকাশ হয়েছে : শনিবার, ৩ এপ্রিল ২০২১ | ৭:১২ pm
                             
                                 

সুনামগঞ্জে সড়ক দূর্ঘটনায় এক যুবকের মর্মান্তিক মৃত্যু হয়েছে বলে খবর পাওয়া গেছে। এঘটনার আহত হয়েছে আরো ৩জন। পুলিশ এঘটনার প্রেক্ষিতে ঘটনাস্থল থেকে ঘাতক কার্ভার ভ্যানগাড়ী আটক করেছে। মৃত যুবকের নাম- রাজন মিয়া (৩০)। সে জেলার জগন্নাথপুর উপজেলার চিলাউড়া-হলিদপুর ইউনিয়নের চিলাউড়া গ্রামের আব্দুনুরের ছেলে। গতকাল শুক্রবার (২রা এপ্রিল) রাত ১০টায় চিকিৎসাধীন অবস্থায় সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে আহত যুবক রাজন মিয়ার মৃত্যু হয়। এরআগে সন্ধ্যা অনুুমান সাড়ে ৭টায় পাগলা-জগন্নাথপুর-রানীগঞ্জ আঞ্চলিক মহাসড়কের নারিকেলতলা এলাকায় এই দূর্ঘটনাটি ঘটে।
পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে- রাজন মিয়া তার ৩ বন্ধুকে নিয়ে মোটর সাইকেল যোগে বাড়ি ফেরার পথে পাগলা-জগন্নাথপুর-রানীগঞ্জ আঞ্চলিক মহাসড়কের নারিকেলতলা এলাকায় গুলবাহার বালিকা উচ্চ বিদ্যালয়ের সামনে নাভানা কোম্পানীর কার্ভার ভ্যান গাড়ীর সাথে মুখমুখি সংঘর্ষ বাঁধে। এসময় মোটর সাইকেল চালক রাজন মিয়াসহ তার ৩বন্ধু ছিটকে রাস্তায় পড়ে গিয়ে গুরুতর আহত হয়। তাদেরকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে রাত ৮টায় সিলেট এমএজি ওসমাসী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়। এরপর চিকিৎসাধীন অবস্থায় রাত ৯টায় মোটর সাইকেল চালক রাজন মিয়ার মৃত্যু হয়।
জগন্নাথপুর থানার ওসি ইখতিয়ার উদ্দিন চৌধুরী এঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

সংবাদটি শেয়ার করুন
  • 4
    Shares


এই বিভাগের আরো খবর