• বুধবার, ২৮ জুলাই ২০২১, ০১:৩৮ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে লক্ষ্মীপুরে বৃক্ষরোপণ ও ঢেউটিন বিতরণ কেক কাটা ও আলোচনা সভার মধ্য দিয়ে লক্ষ্মীপুরে স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত স্বেচ্ছাসেবকলীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে গৌরীপুরে এতিম শিশুদের মাঝে বস্ত্র বিতরণ ধর্মপাশায় স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে বিনামুল্যে মাস্ক বিতরণ রাজারহাটে সেনাবাহিনীর নিজস্ব রেশন দিয়ে সুস্থ-অসহায়দের মাঝে ত্রাণ বিতরণ ডাসার উপজেলা প্রেসক্লাবে মিজান সভাপতি, জাফরুল সম্পাদক নির্বাচিত ঘোড়াঘাটে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে নগদ অর্থ ও ঢেউটিন বিতরণ ঠাকুরগাঁওয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে স্বেচ্ছাসেবকলীগের শ্রদ্ধা নিবেদন বকশীগঞ্জে করোনার সংক্রমণ রোধে ভ্রাম্যমাণ আদালতের কার্যক্রম অব্যাহত শ্যামনগরে অর্ধলক্ষাধিক টাকার চিংড়ী বিনষ্ট

সুনামগঞ্জে নিখোঁজ ২ভাইয়ের লাশ উদ্ধার

মোজাম্মেল আলম ভূঁইয়া, হাওরাঞ্চল, সুনামগঞ্জ
প্রকাশ হয়েছে : শুক্রবার, ২ জুলাই ২০২১ | ১২:৫৫ am
                             
                                 

সুনামগঞ্জের যাদুকাটা নদীতে ডুবে নিখোঁজ ২ ভাইয়ের লাশ উদ্ধার করেছে পুলিশ। মৃত দুই ভাইয়ের নাম- মেরাজুল ইসলাম (৯) ও খাইরুল ইসলাম (৭)। তারা দুজন জেলার বিশ^ম্ভরপুর উপজেলার দক্ষিণ বাদাঘাট ইউনিয়নের মিয়ারচর গ্রামের মোস্তফা মিয়ার ছেলে। আজ বৃহস্পতিবার (১ জুলাই) সকাল ৯টায় পাশর্^বর্তী বৌলাই নদীর পৃথক স্থানে ২ ভাইয়ের মৃতদেহ পাওয়া যায়।
পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে- গতকাল মঙ্গলবার (২৯ জুন) বিকেলে সীমান্ত নদী যাদুকাটায় পাহাড়ি ঢল নামে। সেই ঢলের পানিতে জেলার বিশ^ম্ভরপুর উপজেলার দক্ষিণ বাদাঘাট ইউনিয়নের মিয়ারচর গ্রাম প্লাবিত হয়। ওই সময় দুই সহদোর মেরাজুল ইসলাম ও খাইরুল ইসলাম তাদের বসতবাড়ি সংলগ্ন যাদুকাটা নদীর তীরে বেঁধে রাখা স্টিলবড়ি ইঞ্জিনের নৌকায় গিয়ে উঠে ঢলের পানি দেখার জন্য। তখন ওই দুই শিশু নৌকা থেকে নদীতে পড়ে নিখোঁজ হয়ে যায়। অনেক খোঁজাখুজির পর কোথায় দুজনকে না পেয়ে অবশেষে ঘটনাটি থানায় জানায়। পরে ফায়ার সার্ভিসের ডুবরী দল নিয়ে শুরু হয় উদ্ধার অভিযান। কিন্তু তারা কোথাও নিখোঁজ দুই ভাইয়ের লাশ খোঁজে পায়নি।
অবশেষে আজ বৃহস্পতিবার (১ জুলাই) সকাল অনুমান ৯টায় পাশর্^বর্তী তাহিরপুর উপজেলার বালিজুরী ইউনিয়নের দক্ষিণকুল গ্রামের সামনে অবস্থিত বৌলাই নদীর পৃথকস্থানে মেরাজুল ইসলাম (৯) ও খাইরুল ইসলাম (৭) এর মৃতদেহ পানিতে ভাসতে দেখতে পায় স্থানীয়রা। পরে থানায় খবর দিলে পুলিশ দুজনের লাশ উদ্ধার করে।
বিশ^ম্ভরপুর থানার ওসি মোঃ ইকবাল হোসেন ও তাহিরপুর থানার ওসি আব্দুল লতিফ তরফদার এঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগের আরো খবর