• বুধবার, ১২ মে ২০২১, ০৯:০৯ পূর্বাহ্ন
  • বাংলা বাংলা English English

সুনামগঞ্জে নৌকা ডুবে নিখোঁজ ১,আহত ৮

মোজাম্মেল আলম ভূঁইয়া, হাওরাঞ্চল, সুনামগঞ্জ
প্রকাশ হয়েছে : শনিবার, ২৪ এপ্রিল ২০২১ | ৭:০১ pm
                             
                                 

সুনামগঞ্জের সুরমা নদীতে মালামাল পরিবহণকারী ভলগেট স্টিলবডি ইঞ্জিনের নৌকার ধাক্ষায় খেয়া নৌকা ডুবে ১জন নিখোঁজ হয়েছে বলে খবর পাওয়া গেছে। এঘটনা আহত হয়েছে আরো ৮জন। আহতদের মধ্যে ২জনকে সুনামগঞ্জ সদর হাসপাতাল ভর্তি করা হয়েছে। এঘটনার প্রেক্ষিতে নৌকা চালক ও হেলপারসহ ঘাতক ভলগেট ইঞ্জিনের নৌকাটি আটক করছে পুলিশ। নিখোঁজ ব্যক্তির নাম- শীতেশ রঞ্জন দাস (৩৫)। তিনি জেলার দোয়ারাবাজার উপজেলার মান্নারগাঁও গ্রামের মৃত রসিক লাল দাশের ছেলে।
আজ শনিবার (২৪ এপ্রিল) দুপুর পর্যন্ত নিখোঁজ ব্যক্তির কোন সন্ধান পাওয়া যায়নি। তবে সকাল থেকে ফায়ার সার্ভিসের ডুবরী দল সুরমা নদীতে তাদের অভিযান শুরু করেছে।
পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে- জেলার দোয়ারাবাজার উপজেলার সুরমাা ইউনিয়নের নুরপুর এলাকায় অবস্থিত খেয়া নৌকা দিয়ে গতকাল শুক্রবার (২৩ এপ্রিল) বিকেলে এলাকার লোকজন সুরমা নদী পারাপার হচ্ছিল। ওই সময় মালামাল পরিবহণকারী একটি স্টিলের ভলগেট ইঞ্জিনের নৌকার ধাক্ষায় খেয়া নৌকাটি ভেঙ্গে নদীতে ডুবে যায়। ওই সময় খেয়া নৌকায় থাকা বেশির ভাগ লোকজন সাঁতরে তীরে উঠতে পারলেও শীতেশ রঞ্জন দাস নদীতে ডুবে নিখোঁজ হয়ে যায়। এঘটনার পর এলাকার উত্তেজিত জনতা ঘাতক ভলগেট ইঞ্জিনের নৌকাসহ চালক ও হেলপারকে আটক করে এবং আহতদের উদ্ধার করে স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। এঘটনার খবর পেয়ে সন্ধ্যায় পুলিশ ঘটনাস্থলে এসে ঘাতক নৌকাটি জব্দ করে চালক ও হেলপারকে গ্রেফতার করে।
দোয়ারাবাজার থানার ওসি মোঃ নাজির আলম এঘটনার সত্যতা নিশ্চিত করে সাংবাদিকদের বলেন- ফায়ার সার্ভিসের সহযোগীতা নিয়ে সুরমা নদীতে অভিযান চালিয়ে নিখোঁজ ব্যক্তিকে উদ্ধারের চেষ্টা চলছে। এই ঘটনায় ভলগেট নৌকাসহ ২জনকে গ্রেফতার করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন
  • 1
    Share


এই বিভাগের আরো খবর