• বুধবার, ২১ অক্টোবর ২০২০, ০৬:৩৭ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English

আটক ৪ জন

সুনামগঞ্জে পাচারকালে ৬৮ বস্তা চাল উদ্ধার

কামাল হোসেন, সুনামগঞ্জ
প্রকাশ হয়েছে : বৃহস্পতিবার, ১ অক্টোবর ২০২০ | ২:৪৭ pm
                             
                                 

খাদ্যবান্ধব কর্মসূচির সরকারি চাল কালো পাচার কালে পুলিশ অভিযান চালিয়ে সুনামগঞ্জের তাহিরপুর ও দোয়ারাবাজার উপজেলায় থেকে ৬৮ বস্তা চাল উদ্ধার করেছে পুলিশ। সেই সাথে কালো বাজারে সরকারি চাল বিক্রির সাথে জড়িত দোয়ারা বাজার উপজেলায় পান্ডারগাঁও গ্রামের আনোয়ার হোসেন আনু ও মাসুক আলম। এবং তাহিরপুর উপজেলার দক্ষিণ শ্রীপুর ইউনিয়নের লামাগাঁও গ্রামের প্রভাত ও হেলালসহ ৪ জনকে গ্রেফতার করা হয়েছে।

পুলিশ সূত্রে জানাযায়, গোপন সংবাদের ভিত্তিতে গতকাল বুধবার(৩০ সেপ্টেম্বর) দিবাগত রাতে তাহিরপুর উপজেলার দক্ষিণ শ্রীপুর ইউনিয়নের লামাগাঁও বাজারে সরকারী খাদ্যবান্ধব কর্মসূচি চাল কালো বাজারে বিক্রি করছে এমন সংবাদের ভিত্তিতে তাহিরপুর থানার এসআই দীপংকরসহ পুলিশের একটি দল অভিযান চালিয়ে লামাগাঁও বাজার থেকে ৩০ কেজি ওজনের ১০ বস্তা চালসহ প্রভাত ও হেলাল নামের ২জনকে এবং অপরদিকে দোয়ার বাজার থানা পুলিশ অভিযান চালিয়ে দোয়ারাবাজার উপজেলায় ৩০ কেজি ওজনের ৫৮ বস্তা চালসহ পান্ডারগাঁও গ্রামের আনোয়ার হোসেনের আনু ও মাসুক আলমকে হাতেনাতে জনকে আটক করে পুলিশ।

এর সত্যতা নিশ্চিত করে তাহিরপুর থানার ওসি আব্দুল লতিফ তরফদার ও দোয়ারা বাজার থানার ওসি নাজির আলম বলেন, এ বিষয়ে সংশ্লিষ্ট আইনে তাহিরপুর ও দোয়ারা বাজার থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

সংবাদটি শেয়ার করুন
  • 3
    Shares


এই বিভাগের আরো খবর