• রবিবার, ১১ এপ্রিল ২০২১, ০৯:৪০ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম

সুনামগঞ্জে পৃথক অভিযান চালিয়ে জরিমানা আদায়

মোজাম্মেল আলম ভূঁইয়া, হাওরাঞ্চল, সুনামগঞ্জ
প্রকাশ হয়েছে : বুধবার, ৭ এপ্রিল ২০২১ | ১২:২২ am
                             
                                 

সুনামগঞ্জের দুই উপজেলায় পৃথক পৃথক অভিযান চালিয়ে ৬টি ব্যবসা-প্রতিষ্টান, ১টি বাস, ১টি ট্রাক ও ৪টি সিএনজিসহ ১০জনকে জরিমানা করেছে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর ও ভ্রাম্যমান আদালত।

খোঁজ নিয়ে জানা গেছে- আজ মঙ্গলবার (৬ এপ্রিল) দুপুরে জেলার দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার পাগলা বাজারের ৬টি ব্যবসা-প্রতিষ্টানকে ২৬ হাজার টাকা জরিমানা করা হয়েছে। সঠিক মূল্য নির্ধারণ ও মেয়াদোত্তীর্ণ খাবার বিক্রির অপরাধে সুনামগঞ্জ জেলা জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক মোঃ শফিকুল ইসলাম অভিযান পরিচালানা করেন।

এর আগে গতকাল সোমবার সন্ধ্যায় উপজেলা নির্বাহী কর্মকর্তা জেবুন নাহার শাম্মী ভ্রাম্যমান আদালতের মাধ্যমে অভিযান চালিয়ে ৮জনকে ১৩হাজার ৮শত টাকা অর্থদন্ড করেছেন। সরকারী নির্দেশনা অমান্য করা ও মাস্কবিহীন অবাধে চলাফেরা করার অপরাধে এই অর্থদন্ড করা হয়।

অপরদিকে জেলার ছাতক উপজেলায় ৭দিনের লকডাউন কার্যকর করতে উপজেলা নির্বাহী কর্মকর্তা মামুনুর রহমান ও সহকারী কমিশনার (ভূমি) তাপশ শীল অভিযান চালিয়ে ৪টি সিএনজি চালিত অটোরিক্সাকে ৮শত টাকা, ১টি ট্রাক ও ১টি বাসসহ ২জন পথচারীকে মোট ১হাজার ৭শত টাকা জরিমানা করেছেন।

এব্যাপারে ছাতক উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মামুনুর রহমান বলেন- লকডাউন বাস্তবায়নের জন্য প্রশাসনের পক্ষ থেবে সর্বোচ্চ চেষ্টা চালানো হচ্ছে। এই ক্রান্তিকালে সকলের সার্বিক সহযোগীতা পেলে এই পরিস্থিতি কাঠিয়ে  উঠা সম্ভব হবে।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগের আরো খবর