• বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ০৬:০০ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English

সুনামগঞ্জে ভারতীয় মদ ও সিএনজিসহ চালক গ্রেফতার

মোজাম্মেল আলম ভূঁইয়া, হাওরাঞ্চল, সুনামগঞ্জ
প্রকাশ হয়েছে : সোমবার, ২ আগস্ট ২০২১ | ৪:৫৫ pm
                             
                                 

সুনামগঞ্জে অভিযান চালিয়ে ভারতীয় মদ ও ১টি সিএনজিসহ এক চালককে গ্রেফতার করেছে পুলিশ। ওই সময় সিএনজিতে থাকা ২মাদক ব্যবসায়ী সুকৌশলে পালিয়ে যায়।

গ্রেফতারকৃত চালকের নাম- সুজন দেব (২৪)। সে সিলেট জেলার বিশ^নাথ উপজেলার রামপাশা ইউনিয়নের কাঠিলীপাড়া গ্রামের মৃত সুধীর দেবের ছেলে। আজ সোমবার (২ আগষ্ট) সকাল ১১টায় তাকে আদালতের মাধ্যমে কারাঘারে পাঠানো হয়েছে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে- গতকাল রবিবার (১ আগষ্ট) বিকেলে ছাতক ও দোয়ারাবাজার সীমান্ত এলাকা দিয়ে পৃথক ভাবে ভারতীয় থেকে বিপুল পরিমান অভিসার চয়েজ মদ পাঁচার করে ছাতক উপজেলার ছৈলা আফজালাবাদ ইউনিয়নের নোয়াপাড়া গ্রামের মৃত লাল মিয়ার ছেলে রুবেল মিয়া (৩৫) ও শ্রীনগর গ্রামের মৃত খুরশেদ আলীর ছেলে আব্দুল কুদ্দুস (৩০)।

পরে সন্ধ্যায় পাচাঁরকৃত সেই মদ সিএনজি যোগে সিলেট নিয়ে যাওয়ার সময় গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ গোবিন্দগঞ্জ এলাকায় অভিযান চালিয়ে ২৫ বোতল অভিসার চয়েজ মদ ও নাম্বার বিহীন সিএনজিসহ চালক সুজন দেবকে গ্রেফতার করে। ওই সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে সিএনজি থেকে নেমে সুকৌশলে পালিয়ে যায় মাদক ব্যবসায়ী রুবেল ও আব্দুল কুদ্দুস। এঘটনার প্রেক্ষিতে রাতে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

এঘটনার সত্যতা নিশ্চিত করে ছাতক থানার ওসি নাজিম উদ্দিন সাংবাদিকদের বলেন- মাদক মুক্ত সমাজ গড়তে এধরনের অভিযান অব্যাহত থাকবে।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগের আরো খবর