• বৃহস্পতিবার, ২৮ অক্টোবর ২০২১, ১০:৩৪ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English

সুনামগঞ্জে যাদুকাটা নদীতে ডুবে ২ শিশু নিখোঁজ

মোজাম্মেল আলম ভূঁইয়া, হাওরাঞ্চল, সুনামগঞ্জ
প্রকাশ হয়েছে : বুধবার, ৩০ জুন ২০২১ | ১০:৪৯ pm
                             
                                 

সুনামগঞ্জে যাদুকাটা নদীতে ডুবে ২শিশু নিখোঁজ হওয়ার খবর পাওয়া গেছে। নিখোঁজ শিশুরা হল- জেলার বিশ^ম্ভরপুর উপজেলার দক্ষিণ বাদাঘাট ইউনিয়নের মিয়ারচর গ্রামের মোস্তফা মিয়ার দুই ছেলে মেরাজুল ইসলাম (৯) ও খাইরুল ইসলাম (৭)। আজ বুধবার (৩০ জুন) সন্ধ্যা পর্যন্ত তাদের কোন সন্ধ্যান পাওয়া যায়নি। তবে ফায়ার সার্ভিসের ডুবরী দল দিয়ে নিখোঁজ ২ শিশুকে উদ্ধার করার জন্য যাদুকাটা নদীতে অভিযান চলছে।
পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে- গতকাল মঙ্গলবার (২৯ জুন) বিকেলে সীমান্ত নদী যাদুকাটায় পাহাড়ি ঢল নামে। সেই ঢলের পানিতে জেলার বিশ^ম্ভরপুর উপজেলার দক্ষিণ বাদাঘাট ইউনিয়নের মিয়ারচর গ্রাম প্লাবিত হয়। ওই সময় দুই সহদোর মেরাজুল ইসলাম ও খাইরুল ইসলাম তাদের বসতবাড়ি সংলগ্ন যাদুকাটা নদীর তীরে বেঁধে রাখা স্টিলবড়ি ইঞ্জিনের নৌকায় গিয়ে উঠে ঢলের পানি দেখার জন্য। তখন ওই দুই শিশু নদীতে পড়ে নিখোঁজ হয়ে যায়। অনেক খোঁজাখুজির পর কোথায় দুজনকে না পেয়ে অবশেষে ঘটনাটি থানায় জানায়। পরে ফায়ার সার্ভিসের ডুবরী দল নিয়ে শুরু হয় উদ্ধার অভিযান।
এঘটনার সত্যতা নিশ্চিত করে বিশ^ম্ভরপুর থানার ওসি মোঃ ইকবাল হোসেন সাংবাদিকদের বলেন- দুই শিশু নদীতে ডুবে নিখোঁজ হওয়ার খবর পাওয়ার পর আমরা অভিযান শুরু করি। কিন্তু এখনও পর্যন্ত তাদের সন্ধ্যান পাওয়া যায়নি। তবে উদ্ধার অভিযান চলছে।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগের আরো খবর