• বৃহস্পতিবার, ০৪ মার্চ ২০২১, ০৯:১৭ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
কোভিড-১৯ ভ্যাকসিন নিলেন শেখ হাসিনা লালপুরে প্রতীক বরাদ্দের পর জমে উঠেছে লালপুর উপজেলা প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন বাগেরহাটে প্রধানমন্ত্রীর দেওয়া ঘর পেয়ে খুশি মুক্তিযোদ্ধা রতন বিশ্বাস বোয়ালমারীতে ফসলি জমি থেকে মাটি কাটায় ইটভাটাকে জরিমানা সুন্দরগঞ্জে সাজাপ্রাপ্ত আসামী গ্রেপ্তার বোয়ালমারীতে পূর্ব শত্রুতার জের ধরে হামলা আহত ১ শ্যামনগরে ঐতিহাসিক ৭ মার্চ জাতীয় দিবস উদ্যাপনে প্রস্ততি সভা গৌরীপুরে কৃষি কর্মকর্তা হাবিবুল ইসলামের বিদায় সংবর্ধনা সিংগাইর কলেজের ভিপি মিরু হত্যার বিচারের দাবীতে মানববন্ধন গৌরীপুরে নব-নির্বাচিত পৌর মেয়র সৈয়দ রফিককে সংবর্ধনা

সুনামগঞ্জে সাড়ে ৪লক্ষ টাকাসহ ৫ ভরি স্বর্ণ চুরি: গ্রেফতার ১

মোজাম্মেল আলম ভূঁইয়া, হাওরাঞ্চল, সুনামগঞ্জ
প্রকাশ হয়েছে : রবিবার, ১৪ ফেব্রুয়ারী ২০২১ | ৮:৫৯ pm
                             
                                 

সুনামগঞ্জে চোর সিন্ডিকেডের ১ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত ব্যক্তির নাম- শাহ আলম (৩৫)। সে বি-বাড়িয়া জেলার জালাল মিয়ার ছেলে। আজ রবিবার (১৪ই ফেব্রুয়ারী) সন্ধ্যায় চোর সিন্ডিকেডের সদস্য শাহ আলমকে জেলহাজতে পাঠিয়েছে পুলিশ। সকাল ৭টায় পুলিশ তাকে গ্রেফতার করা হয়।

এব্যাপারে পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়- আজ রবিবার (১৪ই ফেব্রুয়ারী) ভোরে সুনামগঞ্জ পৌরশহরের হাছন নগর এলাকার এক বিশিস্ট ব্যবসায়ীর বাসার জানালার রড ভেঙ্গে একদল চোর ঘরের ভিতরে প্রবেশ করে নগদ ৪ লক্ষ ৪৬হাজার টাকা ও ৫ ভরি স্বর্ণালংকার নিয়ে পালিয়ে যায়। ওই সময় বাড়ির লোকজন তাড়া করে শাহ আলম নামের এক চোরকে ধরে ফেলে। আর অন্যরা পালিয়ে যায়। এঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে চোর সিন্ডিকেডের সদস্য শাহ আলমকে গ্রেফতার করে থানায় নিয়ে যায়। এঘটনার প্রেক্ষিতে থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

এঘটনার সত্যতা নিশ্চিত করে সুনামগঞ্জ সদর থানার এসআই হাবিবুর রহমান বলেন- গ্রেফতারকৃত চোর সদস্যকে জেলহাজতে পাঠানো হয়েছে। এই সিন্ডিকেডের অন্য সদস্যদের গ্রেফতারের জন্য অভিযান চলছে।

সংবাদটি শেয়ার করুন
  • 2
    Shares


এই বিভাগের আরো খবর